পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 24, 2020, 12:04 PM IST

Updated : Sep 24, 2020, 12:41 PM IST

ETV Bharat / sitara

সমনের জবাব দিলেন রকুল প্রীত, NCB দপ্তরে আসতে পারেন আগামীকাল

ড্রাগ মামলায় অভিনেত্রী রকুল প্রীত সিংকে গতকালই সমন পাঠানো হয়েছে NCB-র তরফ থেকে । সেই সমন গ্রহণ করেছেন অভিনেত্রী । শোনা যাচ্ছে আগামীকাল অর্থাৎ 25 সেপ্টেম্বর NCB দপ্তরে আসতে পারেন তিনি ।

Rakul preet NCB connection

মুম্বই : গতকাল বলিউডের ইতিহাসে একটা তোলপাড় করার মতো ঘটনা ঘটে যায় । একসঙ্গে প্রথম সারির চার অভিনেত্রীকে ড্রাগ নেওয়ার অভিযোগে সমন পাঠায় নারকোটিক্স কন্ট্রোল বিওরো । পুরো দেশ স্তম্ভিত এই ঘটনায় । চারজনের মধ্যে রয়েছেন রকুল প্রীত সিংও । তিনি NCB-র পাঠানো সমন গ্রহণ করেছেন এবং সম্ভবত আগামীকাল দপ্তরে উপস্থিত হবেন জিজ্ঞাসাবাদের জন্য ।

প্রথমে রকুলের টিম থেকে সমন পাঠানোর ব্যাপারটা অস্বীকার করা হয় । বলা হয় যে, অভিনেত্রী কোনও সমন পাননি । এদিকে NCB থেকে জানানো হয় সমন পাঠানো হলেও কোনও জবাব দেননি রকুল ।

তবে অবশেষে বিষয়টা স্বীকার করে নিলেন রকুলের টিম । কথা ছিল আজই নাকি রকুল হাজিরা দেবেন NCB অফিসে । তবে সেই সম্ভাবনা খুবই কম । শোনা যাচ্ছে, আগামীকাল জিজ্ঞাসাবাদের জন্য দপ্তরে পৌঁছবেন অভিনেত্রী ।

এদিকে চার অভিনেত্রীর অন্যতম হলেন দীপিকা পাড়ুকোন । তিনি আপাতত গোয়ায় । সম্ভবত আজ দুপুর 2টো নাগাদ মুম্বই ফিরবেন অভিনেত্রী । তবে কবে তিনি NCB অফিসে আসবেন সেটা পরিষ্কার নয় ।

Last Updated : Sep 24, 2020, 12:41 PM IST

ABOUT THE AUTHOR

...view details