পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 23, 2020, 9:09 PM IST

ETV Bharat / sitara

শ্রীদেবীর মৃত্যুর পর কেন জাহ্নবী ও খুশির পাশে ছিলেন অর্জুন ?

পুরোনো সব মান অভিমানকে ভুলে গিয়ে শ্রীদেবীর মৃত্যুর পর কেন জাহ্নবী ও খুশিকে সাহায্য করতে এগিয়ে গিয়েছিলেন অর্জুন ? আসলে নিজের পরিস্থিতির কথা চিন্তা করেই এই কাজ করেছিলেন বলে এক সাক্ষাৎকারে জানান তিনি ।

sdf
sdf

মুম্বই : 2018 সালে মৃত্যু হয় শ্রীদেবীর । এই ঘটনা তছনছ করে দিয়েছিল জাহ্নবী কাপুর ও খুশি কাপুরের জীবন । মায়ের এই হঠাৎ চলে যাওয়া মেনে নিতে পারেননি দুই বোন । খুবই ভেঙে পড়েছিলেন তাঁরা । আর সেই সময় তাঁদের পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছিলেন অর্জুন কাপুর । কোনও আঁচই লাগতে দেননি তাঁদের গায়ে । কিন্তু, পুরোনো সব মান অভিমানকে ভুলে গিয়ে কেন জাহ্নবী ও খুশিকে সাহায্য করতে এগিয়ে গিয়েছিলেন তিনি ? আসলে নিজের পরিস্থিতির কথা চিন্তা করেই এই কাজ করেছিলেন বলে জানান অর্জুন ।

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অর্জুন বলেন, "সব কিছুর মধ্যে মানে খোঁজার চেষ্টা কোরো না । পরিস্থিতি অনুযায়ী যা করার তাই করেছি । এখন মানুষ নিশ্চয়ই বুঝতে পারছে । আমার মা সব সময় আমাকে ভালো মানুষ হতে বলেছিলেন । আর অন্যদের প্রতি যতটা সম্ভব ভালো ব্যবহার করতে শিখিয়েছেন । তখন আমার যা ঠিক মনে হয়েছে সেটাই করেছি । আর এর ফাঁকে খুশি ও জাহ্নবীকে চেনার সুযোগ হয়েছে । আমি জীবনে যা দেখেছি সেখান থেকেই শিখেছি ।"

.

2012 সালে মা মোনা শৌরিকে হারিয়েছিলেন অর্জুন । বনি কাপুরের প্রথম স্ত্রী ছিলেন মোনা । তবে মায়ের মৃত্যুর পর কাউকেই পাশে পাননি অর্জুন । সেটা যাতে জাহ্নবী ও খুশির সঙ্গে না হয়, তাই তাঁদের পাশে ছিলেন তিনি । বলেন, "যখন জীবনে এই ধরনের কোনও সমস্যা হয় তখন সেই মুহূর্তে কাউকে পাশে দরকার হয় । যখন আমার জীবনে এই ধরনের ঘটনা ঘটেছিল তখন তেমন কাউকে পাশে পাইনি । চেয়েছিল ওই সময় যেন কেউ আমাকে সাহায্য করে । মনে হয় জাহ্নবী ও খুশিকে ওই খারাপ সময়ের মধ্যে আমি সাহায্য করতে পেরেছি । আর আমার সাহায্যে যদি কারও ভালো হয় তাহলে সব সময় আমি সেটা করে যাব ।"

ABOUT THE AUTHOR

...view details