পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 10, 2021, 5:10 PM IST

ETV Bharat / headlines

চোটের কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টে নেই জাদেজা

বিসিসিআই-র একটি সূত্র মারফত সংবাদ সংস্থাকে জানানো হয়েছে, রবীন্দ্র জাদেজা ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টে খেলতে পারবেন না। তাঁর 4-6 সপ্তাহ সম্পূর্ণ রিহ্যাবিলিটেশন প্রয়োজন।

Jadeja out of first two Test against England, might bat with injections if required
চোটের জেরে এবার বাদ জাদেজা, নেই ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টে

সিডনি, 10 জানুয়ারি: ফেব্রুয়ারিতে ভারতে আয়োজিত ইংল্যান্ড সিরিজের প্রথম দু'টি টেস্ট থেকে ছিটকে গেলেন বাঁ হাতি অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। সিডনি টেস্টে তৃতীয় দিন ব্যাট করার সময় তাঁর বাঁ হাতের বুড়ো আঙুলের হাড় সরে যায়। আর তার জেরেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ টেস্ট এবং আসন্ন ইংল্যান্ড সিরিজের প্রথম দুটি ম্যাচে খেলতে পারবেন না জাড্ডু।

বিসিসিআই-র একটি সূত্র মারফত সংবাদ সংস্থাকে জানানো হয়েছে, রবীন্দ্র জাদেজা ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দুই টেস্টে খেলতে পারবেন না। তাঁর 4-6 সপ্তাহ সম্পূর্ণ রিহ্যাবিলিটেশন প্রয়োজন। 5 ফেব্রুয়ারি থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে চেন্নাইয়ে 4 ম্যাচের টেস্ট সিরিজ খেলতে নামবে ভারতীয় দল।

তবে, এই মুহূর্তে ভারতীয় শিবিরের সবচেয়ে বড় চিন্তা সিডনিতে পঞ্চম দিনের রান তাড়া করা। 407 রান তাড়া করতে নেমে দুই ওপেনারের উইকেট হারিয়েছে ভারত। এই পরিস্থিতিতে জাদেজাকে ব্যাট করতে হলে, পেইন কিলারের ইনজেকশন দিয়ে মাঠে নামানো হবে। উইকেট কিপার ব্যাটসম্যান ঋষভ পন্থও কনুইয়ের চোটে কাহিল। ফলে সিডনি টেস্ট বাঁচানোই এখন সবচেয়ে বড় চাপের বিষয় ভারতের সামনে।

ABOUT THE AUTHOR

...view details