পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 12, 2023, 11:59 AM IST

ETV Bharat / entertainment

Ankush Oindrila in Ram Krishna: 'রাম কৃষ্ণা' ধারাবাহিকের সেটে অঙ্কুশ-ঐন্দ্রিলা

ছবির প্রচারের জন্য এবার 'রাম কৃষ্ণা' ধারাবাহিকে দেখা যাবে অঙ্কুশ-ঐন্দ্রিলাকে ৷ গল্পে তাঁরা বাড়ি সাজানোর জন্য় দেখা করতে আসবেন নায়ক-নায়িকার সঙ্গে ৷

Ankush Oindrila in Ram Krishna
ধারাবাহিকে দেখা যাবে অঙ্কুশ ঐন্দ্রিলাকে

কলকাতা, 12 এপ্রিল: 10 এপ্রিল থেকে টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক 'রাম কৃষ্ণা' । সুরিন্দর ফিল্মসের ব্যানারে চলছে এই ধারাবাহিক । ধারাবাহিকের নায়ক-নায়িকা অর্থাৎ রাম ও কৃষ্ণা একই সংস্থায় চাকরি করে । এদের মধ্যে বনিবনা নেই মোটেই । গল্প এগোবে এভাবেই । আর এই গল্পেই টুইস্ট আনতে দিনকয়েকের মধ্যেই হাজির হবেন অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন ।

বাস্তবের এই তারকা জুটির নতুন ছবি 'লাভ ম্যারেজ' আসছে বড় পর্দায়। সেই ছবির প্রচার করতে এই ধারাবাহিকের সেটে হাজির হবেন এই দুই তারকা ৷ এই নতুন ছবিতে ফুটে উঠতে চলেছে মধ্য় বয়সের প্রেমের এক গল্প ৷ অঙ্কুশের পর্দার বাবা আর ঐন্দ্রিলার পর্দার মায়ের প্রেমের গল্প তুলে ধরবে এই ছবি ৷ তার প্রচারের জন্য়ই নয়া ধারাবাহিককে কাজে লাগানো হচ্ছে।

ছবির প্রচারে রাম কৃষ্ণা ধারাবাহিকে আসতে চলেছেন অঙ্কুশ ঐন্দ্রিলা

আর এবার সেই ছবির প্রচারেই তাঁরা ধারাবাহিকের গল্পে হাজির হবেন রাম এবং কৃষ্ণার কাছে । উদ্দেশ্য, সামনেই তাঁদের বিয়ে । তাই বাড়িটা সাজিয়ে দিতে হবে । অঙ্কুশের যেটা পছন্দ সেটা ঐন্দ্রিলার নয় । আবার ঐন্দ্রিলার যেটা পছন্দ সেটা অঙ্কুশের নয় । ওদিকে রাম আর কৃষ্ণার মধ্যেও ঝামেলা আর মতপার্থক্যের শেষ নেই । কে পারবে শেষ পর্যন্ত অঙ্কুশ-ঐন্দ্রিলাকে খুশি করতে ?
'লাভ ম্যারেজ' বড় পর্দায় আসতে চলেছে আগামী 14 এপ্রিল । বেশ অনেকদিন পর আবার জুটি বাঁধলেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা । নিজেদের বাস্তবজীবনে বিয়ের আগেই এই লাভবার্ড পর্দায় বসবেন বিয়ের পিঁড়িতে । আর সেই বিয়ে নিয়েই তো যত ডামাডোল । ওদিকে 'রাম কৃষ্ণা' ধারাবাহিকেও কৃষ্ণাকে অফিসের সিইও পদে দেখতে চান তাঁর বাবা । তাই তাঁকে তৈরি হতে বলেছেন। এই নিয়েই শুরু ঘটনার ঘনঘটা । শেষমেশ কোনদিকে গল্প এগোবে তা জানতে গেলে তো চোখ রাখতেই হবে টিভির পর্দায় ৷

আরও পড়ুন:'অকারণ হয়রানি করার মাধ্যম বিচার ব্যবস্থা নয়', সলমনকে মুক্তি দিয়ে মত আদালতের

ABOUT THE AUTHOR

...view details