পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 24, 2021, 9:31 PM IST

Updated : Feb 24, 2021, 10:27 PM IST

ETV Bharat / city

ব্রিগেডের মাঠ পরিদর্শনে বিমান বসু

আগামী রবিবার বামেদের ব্রিগেড সমাবেশ৷ তার আগে রাজ্য নেতৃত্ব-সহ বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু আজ, বুধবার বিকেলে ব্রিগেড প্যারেড গ্রাউন্ড পরিদর্শন করলেন । বিমান বসু জানিয়েছেন, প্রস্তুতি প্রায় শেষের দিকে ।

ব্রিগেডের মাঠ পরিদর্শনে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু
ব্রিগেডের মাঠ পরিদর্শনে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু

কলকাতা, 24 ফেব্রুয়ারি : রাজ্য নেতৃত্ব-সহ বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু আজ, বুধবার বিকেলে ব্রিগেড প্যারেড গ্রাউন্ড পরিদর্শন করলেন । আগামী রবিবার সেখানেই সমাবেশ রয়েছে বাম-কংগ্রেসের ৷ ব্রিগেডের মঞ্চ বাধার কাজ প্রায় শেষের দিকে । মাঠে প্রবেশের রাস্তা, কর্মী-সমর্থকদের যাতে কোনও অসুবিধা না হয়, সেদিকে পুঙ্খানুপুঙ্খ নজরদারি চালালেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু ।

সমগ্র ব্রিগেড প্যারেড গ্রাউন্ড লাল পতাকায় মুড়ে ফেলা হবে আগামিকাল, বৃহস্পতিবার থেকে । সমগ্র ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে 600-র বেশি মাইক ব্যবহার করা হবে । কয়েক হাজার পতাকা, ব্যানার এবং ফেস্টুনে সাজানো হবে ব্রিগেডের মাঠ । তাৎপর্যপূর্ণ এবছরের ব্রিগেডের সভা । বামফ্রন্ট, কংগ্রেস এবং আইএসএফ যৌথভাবে এই সভা করবে । এরপর ব্রিগেড পরিদর্শনের জন্য যৌথভাবে যাবে এই তিন দল ।

আরও পড়ুন :কোভিড ভ্যাকসিন কিনে টিকাকরণ করতে চায় রাজ্য, প্রধানমন্ত্রীকে চিঠি মমতার

ব্রিগেড সমাবেশের প্রস্তুতি দেখে বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু জানিয়েছেন, প্রস্তুতি প্রায় শেষের দিকে । কয়েক লক্ষ মানুষ সহজেই যাতে ব্রিগেডের মাঠে আসতে পারেন, তার জন্য স্বেচ্ছাসেবকরা সুবিধাজনক ব্যবস্থাই করে রাখছে । উত্তর এবং দক্ষিণ বঙ্গ থেকে যাঁরা আসবেন, তাঁদেরকে আগের দিন রাত থেকেই শহরের বিভিন্ন পার্টি অফিসে রাখা হবে । নতুন এক ঐতিহাসিক ব্রিগেড সমাবেশ হতে চলেছে এ রাজ্যে । আপাতত ঠিক হয়েছে বামফ্রন্ট, কংগ্রেস এবং আই এস এফ সকলে মিলে অংশগ্রহণ করার জন্য জমায়েত আশাতীত হয়ে যাবে । আপাতত সাড়ে সাত লক্ষ টার্গেট বলা হলেও, অনেকেই ব্রিগেডের মাঠে ঢুকতে পারবেন না । আশেপাশে যাঁরা থাকবেন, বক্তব্য শোনার জন্য অতিরিক্ত চোঙের ব্যবস্থা করা হচ্ছে ।

Last Updated : Feb 24, 2021, 10:27 PM IST

ABOUT THE AUTHOR

...view details