পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 5, 2022, 4:54 PM IST

ETV Bharat / city

Rape Case in Cossipore : কাশীপুরে মদ্যপ স্বামীর কীর্তি, বন্ধুদের ডেকে এনে স্ত্রীকে গণধর্ষণ

কাশীপুরে ভিন রাজ্যের গৃহবধূকে গণধর্ষণে স্বামী এবং বন্ধুদের বিরুদ্ধে অভিযোগ। ঘটনা তদন্তে নেমে স্বামী-সহ দুই বন্ধুকে গ্রেফতার করে কাশীপুর থানার পুলিশ। (Rape Case in Cossipore)

Rape Case in Cossipore
কাশীপুরে গৃহবধূকে গণধর্ষণ, অভিযুক্ত স্বামী

কলকাতা, 5 মার্চ: খাস কলকাতায় গণধর্ষণ। ভিনরাজ্য থেকে চিকিৎসার জন্য কলকাতায় আসা গৃহবধূকে গণধর্ষণ করার অভিযোগ উঠল নির্যাতিতার স্বামী এবং তার বন্ধুদের বিরুদ্ধে। ইতিমধ্যেই স্বামী ও দুই বন্ধু মিলিয়ে মোট তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর কলকাতার কাশীপুর থানা এলাকায়। যদিও তদন্তের স্বার্থে অভিযুক্তদের নাম প্রকাশ করতে চাইছেন না তদন্তকারীরা। (kolkata cossipore rape case)

পুলিশ সূত্রে খবর, গতকাল রাতে ওই ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, বিহার থেকে চিকিৎসার জন্য গত 3 মার্চ কলকাতায় এক আত্মীয়ের বাড়িতে এসেছিলেন ওই নির্যাতিতা। সঙ্গে এসেছিলেন তাঁর স্বামী। আদতে বিহারের বাসিন্দা হলেও তাঁর স্বামী কলকাতায় ঠিকা শ্রমিকের কাজ করে। রাতে বাড়িতে ঘটনার দিন একা ছিলেন ওই গৃহবধূ। অভিযোগ, স্বামী মদ্যপান করে আসে এবং ফোন করে আরও দুই বন্ধুকে ঘরে ডাকে। এরপর স্বামী এবং স্বামীর দুই বন্ধু মিলে মোট তিনজন ওই মহিলাকে ধর্ষণ করে। এর পরেই গতকাল রাতে কাশীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ওই নির্যাতিতা।

আরও পড়ুন: ময়দান এলাকায় কিশোরীকে ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ব্যক্তি

ঘটনা তদন্তে নেমে স্বামীকে গ্রেফতার করে কাশীপুর থানার পুলিশ। পরে এদিন ভোরবেলায় বাকি দুই বন্ধুকে গ্রেফতার করে পুলিশ। ধৃতদের আজ শিয়ালদা আদালতে পেশ করা হবে। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত করতে চায় পুলিশ। ঘটনায় কলকাতা পুলিশের গোয়েন্দা প্রধান মল্লিকার শর্মা জানিয়েছেন, গোটা ঘটনার তদন্ত চলছে। তদন্তের স্বার্থে এই মুহূর্তে অভিযুক্তদের নাম বলা সম্ভব হচ্ছে না।

ABOUT THE AUTHOR

...view details