পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 22, 2020, 10:18 AM IST

ETV Bharat / city

পূর্বস্থলীতে কোয়ারানটিন সেন্টারে থাকা পরিযায়ী শ্রমিকের মৃত্যু

কোয়ারানটিন সেন্টারে থাকা এক পরিযায়ী শ্রমিকের মৃত্যু হল পূর্বস্থলীতে । শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাঁকে হাসপাতালে ভরতি করা হয় । সেখানেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর ।

migrant-labourer-death-in-quarantine-centre-burdwan
কোয়ারানটিন সেন্টারে থাকা পরিযায়ী শ্রমিকের মৃত্যু হাসপাতালে

পূর্বস্থলী, 22 জুন : কোয়ারানটিন সেন্টারে থাকা এক পরিযায়ী শ্রমিকের মৃত্যু হল । পূর্ব বর্ধমানের পূর্বস্থলী এক নম্বর ব্লকের জাহান্নগর পঞ্চায়েতের বেতপুকুর গ্রামের ঘটনা । মৃতের নাম নিতাই দেবনাথ । তিনি বেতপুকুরের বাসিন্দা । বেঙ্গালুরুর একটি হোটেলে কাজ করতেন ।

পাঁচদিন আগে নিতাই দেবনাথ বেঙ্গালুরু থেকে জেলায় ফিরেছেন । তাঁকে প্রাথমিক চিকিৎসা করার পর বেতপুকুর প্রাথমিক বিদ্যালয়ের কোয়ারানটিন সেন্টারে থাকার নির্দেশ দেয় প্রশাসন । তিনি সেখানেই ছিলেন ।

শনিবার রাতে কোয়ারানটিন সেন্টারে অসুস্থ হয়ে পড়েন তিনি । তাঁকে শ্রীরামপুর গ্রামীণ হাসপাতালে ভরতি করা হয় । রবিবার তাঁর মৃত্যু হয় । হাসপাতাল সূত্রের খবর, তিনি হাইপার টেনশন ও ডায়াবেটিসের সমস্যায় ভুগছিলেন । চিকিৎসকরা জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে নিতাইবাবুর মৃত্যু হয়েছে ।

হাসপাতালের পক্ষ থেকে ময়নাতদন্তের জন্য বলা হলেও বাড়ির সদস্যরা রাজি হননি । মৃতের আত্মীয়রা জানান, নিতাইবাবুর হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে তাই ময়নাতদন্তের প্রয়োজন নেই ।

স্থানীয় পঞ্চায়েত প্রধান সুভাষ ঘোষ বলেন, "আমি খোঁজ নিয়ে জেনেছি যে নিতাই দেবনাথ মারা গিয়েছেন কোয়ারানটিন সেন্টারে । তিনি বহুদিন ধরে শ্বাসকষ্ট ও হৃদরোগে ভুগছিলেন । বেঙ্গালুরুর একটি হোটেলে তিনি কর্মরত ছিলেন ।"

ABOUT THE AUTHOR

...view details