পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : May 17, 2020, 8:48 PM IST

ETV Bharat / city

ফের বর্ধমানের কোরোনা হাসপাতালে মৃত্যু

জেলা প্রশাসনের দেওয়া বুলেটিনে জানানো হয়েছে, শনিবার সকাল পর্যন্ত কোরোনা হাসপাতালে 29 জন ভরতি ছিলেন। পরে 7 জন নতুন করে ভরতি হয়। দুজন সুস্থ হয়ে যাওয়ায় তাঁদের ছুটি দেওয়া হয়েছে। গত 24 ঘণ্টায়মৃত্যু হয়েছে একজনের। এখন সেখানে 33 জন ভরতি আছেন।

corona hospital
জেলা প্রশাসন

বর্ধমান, 17 মে : ফের কোরোনা হাসপাতালে মৃত্যু হল একজনের।এই নিয়ে পরপর চারদিনে চারজনের মৃত্যু হল। জেলা স্বাস্থ্য দপ্তর জানিয়েছে মৃতের নমুনা পরীক্ষা করে দেখা হচ্ছে। রিপোর্ট না আসা পর্যন্ত প্রকৃত কারণ জানা যাচ্ছে না।

জেলা প্রশাসনের দেওয়া বুলেটিনে জানানো হয়েছে, শনিবার সকাল পর্যন্ত কোরোনা হাসপাতালে 29 জন ভরতি ছিলেন। পরে 7 জন নতুন করে ভরতি হয়। দুজন সুস্থ হয়ে যাওয়ায় তাঁদের ছুটি দেওয়া হয়েছে। গত 24 ঘণ্টায় মৃত্যু হয়েছে একজনের। এখন সেখানে 33 জন ভরতি আছেন।

জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, কোরোনা হাসপাতালে যে 33 জন ভরতি আছেন তাদের মধ্যে 9 জনকে অক্সিজেন দেওয়া হচ্ছে। 8 জনকে রাখা হয়েছে CCU ইউনিটে। এখনও পর্যন্ত কোরোনা হাসপাতালে চিকিৎসার জন্য মোট 424 জন ভরতি হয়েছিলেন। তাঁদের মধ্যে দুজনের রিপোর্ট পজিটিভ এসেছিল। স্বাস্থ্য দপ্তরের মতে , দিনে দিনে বর্ধমানের কোরোনা হাসপাতালে রোগী ভরতির সংখ্যা কমছে। যাঁরা ভরতি হচ্ছেন,অনেকেই সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

ABOUT THE AUTHOR

...view details