পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Oct 24, 2022, 5:30 AM IST

Updated : Oct 24, 2022, 6:05 AM IST

ETV Bharat / bharat

ETV Bharat Horoscope for 24th Oct: দিওয়ালিতে কোন কোন রাশির ভাগ্যে রয়েছে অর্থলাভ? জেনে নিন রাশিফলে

আর্থিক দিক থেকে লাভবান হবেন কেউ ৷ পরিবারের সঙ্গে ভাল দিন কাটবে কারও তার সঙ্গে বিবাহের যোগ রয়েছে কারও ৷ আর কী রয়েছে আপনার ভাগ্যে তা জানতে চোখ রাখুন ইটিভি ভারত রাশিফলে (Etv Bharat Horoscope for 24th Oot) ৷

Horoscope
রাশিফল

মেষ

মেষ: আজ প্রেম সংক্রান্ত বিষয় আপনাকে ব্যস্ত রাখবে। আর্থিক সাফল্য জীবনে শান্তি নিয়ে আসবে। খরচ সম্পর্কে খেয়াল রাখবেন এবং শুধুমাত্র প্রয়োজনীয় জিনিসই কিনবেন। যার ফলে কোনও সন্দেহজনক স্কিমে টাকা নষ্ট করার হাত থেকে রক্ষা পাবেন।

বৃষ

বৃষ: প্রেম জীবন সংক্রান্ত বিষয়গুলি সামলানোর সময় আপনাকে বাস্তববাদী হতে হবে। সবকিছু আপনাকে বাস্তব দৃষ্টিভঙ্গি থেকে দেখতে হবে। যদিও শান্তি বজায় রাখতে গিয়ে, প্রেম জীবনকে উপেক্ষা করবেন না। আজকে আপনার জন্য শুভ দিন, কাজেই আপনি হয়তো ভাগ্যকে একটু পরখ করে দেখতে চাইবেন। পুরনো কিছু স্টক বেচার ফলে আপনি হয়তো অতি প্রয়োজনীয় অর্থ পাবেন। আজকে আপনি বেশি পরিশ্রম করতে হবে।

মিথুন

মিথুন: প্রেমের সম্পর্কে থাকা ব্যজতিদের জন্য আজকের দিনটি ভালো প্রমাণিত হবে। আপনার সম্পূর্ণভাবে এক অন্যের সান্নিধ্য উপভোগ করবেন। বিবাহিত না হলে আপনারা বিয়ে বা বাগদান সম্পন্ন করতে চাইবেন। আজকে আপনি হয়তো কোনও বাণিজ্যিক সম্পত্তি কেনার দিকে ঝুঁকবেন। সব মিলিয়ে আপনার বিনিয়োগ সম্পর্কিত সিদ্ধান্তগুলি লাভজনক হবে। আজকে সাংসারিক জীবনে বেশি মনোযোগ দেওয়া দরকার। আপনার ব্যবহারিক ও যৌক্তিক ক্ষমতা আপনাকে অফিস ও কাজ একসঙ্গে সামলাতে সাহায্য করবে।

কর্কট

কর্কট: আজকে আপনি কীসে স্বস্তি পান, তা খুঁজে বার করতে চাইবেন এবং সেভাবেই দিন কাটাতে সময় যাবে। সম্ভবত আপনি আপনার নিকট বন্ধুদের সঙ্গে দিনের বেশির ভাগ সময় কাটাবেন। আপনার সাবলীল ভঙ্গি, ব্যবসায়িক লেনদেনগুলোকে মসৃণ করতে সাহায্য করবে। প্রচুর উদ্যম এবং একাগ্রতা সহকারে, আজ আপনার মাথা সক্রিয়ভাবে কাজ করবে। আজ হয়তো আপনি কম আবেগপ্রবণ এবং বাস্তববাদী হবেন। ভালো বিষয় হলো, আজকে আপনার মেজাজ খুব বেশি ওঠানামা করবে না।

সিংহ: কাজের দিকে আপনি খুব গুরুত্ব সহকারে মনোযোগ দেবেন। আপনার মনে হবে যে, পরিশ্রম করা ছাড়া আপনার কাছে কোনও বিকল্প নেই। আপনি সামাজিকতা করার মেজাজে থাকবেন না। এটি একটি সাময়িক পর্যায়, ফলে চিন্তার কোনও কারণ নেই। খুব কম সময়ের মধ্যেই আপনি আপনার চিরাচরিত বহির্মুখী স্বভাবে ফিরে যাবেন। আজকে আপনি উপদেশ দেওয়ার মেজাজে থাকবেন। কিন্তু সমালোচনা করার ওপরে নিয়ন্ত্রণ রাখুন।

কন্যা

কন্যা: আজকে অন্তর্মুখী হয়ে চিন্তা করার দিন। শান্তি ও সমৃদ্ধি খুঁজে পান। ঝিনুকের মতো নিজের মধ্যে বন্ধ হয়ে যান এবং অন্তরের মুক্তো খুঁজে পান। আজকে, আপনি তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন, যাদের তার প্রয়োজন আছে। প্রেমিকেরা একে অন্যের সান্নিধ্য উপভোগ করবেন এবং তাদের প্রেম জীবন সম্বন্ধে হয়তো কিছু ব্যবহারিক সিদ্ধান্ত নেবেন। এই নৈকট্য উপভোগ করে আপনি আনন্দিত বোধ করবেন। আজকে হয়তো আপনি হিসেবি, যৌক্তিক ও বিশ্লেষক মেজাজে থাকবেন।

তুলা

তুলা: কর্মক্ষেত্রে ক্ষমতায় থাকা কোনও ব্যক্তি হয়তো, শুধুমাত্র মজা করার জন্য আপনার পিছনে লাগার সিদ্ধান্ত নেবেন। কিন্তু আপনার ভাগ্য খুব ভাল এবং আপনার নিজের চিন্তা এবং আশঙ্কা ছাড়া অন্য কোনওকিছুই আপনার ক্ষতি করতে পারবে না। এই সমস্যাগুলি থেকে বেরিয়ে আসা আপনার জন্য তুলনামূলকভাবে সহজ হবে, যারা এর অন্যথা চান, তারা যতই অখুশি হন না কেন। আপনার হয়তো সময় কম পড়বে। এটি আপনার জন্য কঠিন হতে পারে। আজকে আপনার বিশ্লেষণী দক্ষতা সামনে বেরিয়ে আসবে।

বৃশ্চিক

বৃশ্চিক: আপনার রোজকার কাজের ধরনে, একটুখানি অভিনবত্ব ও নতুনত্ব যোগ করুন। আপনি যে বিশৃঙ্খলভাবে কাজ করেন, তাতে কিছুটা হলেও শৃঙ্খলা আনতে হবে। নতুনভাবে খুঁজে পাওয়া শক্তি ও উদ্যম নিয়ে কাজে ডুবে গিয়ে নিজেকে পুনরুজ্জীবিত করুন। আজকের দিনে, আপনাকে প্রিয়তম বা জীবনসঙ্গীকে গুরুত্ব দিতে হবে। আপনি যদি, আপনার প্রিয়তমা বা জীবনসঙ্গীকে আপনারা কীভাবে একসঙ্গে সন্ধ্যা কাটাবেন, সেই সিদ্ধান্ত নিতে দেন, তাহলে তিনি সমাদৃত বোধ করবেন। এর ফলে আপনি আরও বেশি আনন্দিত হবেন।

ধনু

ধনু: বাজি ধরার ব্যাপারে সতর্ক হন। সমস্যার সমাধান করা আপনার খুব সহজেই আসে। কিন্তু সতর্ক থাকুন, কিছু অসন্তুষ্ট ব্যক্তির থেকে আপনাকে কথা শুনতে হতে পারে। চিন্তা করবেন না, লম্বা লম্বা পা ফেলে এগিয়ে যান। প্রেম জীবনে অনেক চাহিদা থাকবে, যদিও সেদিকে আপনি মনোযোগ দিতে পারবেন না। ওপরওয়ালার সম্ভবত আপনার প্রতি পক্ষপাতিত্ব করবেন এবং আপনার পদোন্নতির জন্য সুপারিশ করবেন। আপনি যদি ব্যবসায়ী হন, তাহলে আজকে নতুন কিছু কৃতিত্ব অর্জন করবেন।

মকর

মকর: আপনি শিল্পী, পারফর্মার, পেশাদার বা উদ্যোক্তা যাই হোন না কেন, পেশাগত সমস্যা আজকে সবথেকে বেশি প্রাধান্য পাবে, আর ব্যক্তিগত বিষয়গুলি আপনার মনোযোগ আকর্ষণের আশায়, পিছনে অপেক্ষা করবে। আপনি সব সময়ের সেরা কাজ করবেন এবং আপনার প্রয়াসগুলি যথাযথ পুরস্কার পাবে। আজ আপনি ইতিবাচক মেজাজে থাকবেন। নানা মিটিং এবং সামাজিক আলাপচারিতায় তা আপনাকে সাহায্য করবে। এই উন্নতির ফলে আপনি আনন্দিত বোধ করবেন।

কুম্ভ

কুম্ভ: আজকে আপনি নিজেকে নিয়ে চিন্তা করে দিন কাটাবেন, কিন্তু তাও মানসিক শান্তি পাবেন না। কিছু অনিবার্য পরিস্থিতি সামলাতে আপনাকে পরিশ্রম করতে হবে। যদিও ভালো দিকটি হল যে, আজ আপনি নানা সামাজিক এবং আনুষ্ঠানিক দায়িত্ব পূরণ করবেন। এটি নিয়ে আপনি আনন্দিত এবং খুশি হবেন। ভাগ্য যখন সহায় থাকে না, তখন সবকিছু সঠিক করার জন্য আরও বেশি পরিশ্রম করতে হয়।

মীন

মীন: সম্প্রতি আপনার মনে হচ্ছে, আপনি যতই চেষ্টা করছেন, ততই যেন কাজ বেড়ে যাচ্ছে। আজকে আপনি জেদ করে নিজের দেখাশোনা করার জন্য সময় বার করবেন ও দায়িত্ব থেকে দূরে পালাবেন। নিজেকে পুরোপুরি পুনরুজ্জীবিত করে নিন। আজকে যে কোনও সমালোচনাকে গঠনমূলকভাবে দেখুন। সব মিলিয়ে আজকের দিনে খরচ হওয়ার সম্ভাবনাই বেশি, কিন্তু আর্থিক দিক থেকে খুব খারাপও নয়।

Last Updated : Oct 24, 2022, 6:05 AM IST

ABOUT THE AUTHOR

...view details