পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 30, 2019, 11:42 PM IST

Updated : Nov 30, 2019, 11:55 PM IST

ETV Bharat / bharat

FIR নিতে দেরি, হায়দরাবাদে ধর্ষণের ঘটনায় সাসপেন্ড 3 পুলিশকর্মী

হায়দরাবাদে ধর্ষণের ঘটনায় FIR নিতে দেরি হয়েছে । তার জেরে সাসপেন্ড হলেন তিন পুলিশকর্মী ।

ছবি
ছবি

হায়দরাবাদ, 30 নভেম্বর : FIR নিতে দেরি । কর্তব্যে গাফিলতি রয়েছে । আজ পূর্ণাঙ্গ তদন্তের পর উঠে এল এমনই তথ্য । আর এর জেরেই শামশাবাদ পুলিশ স্টেশনের SI রবি কুমার, রাজীব গান্ধি বিমানবন্দর পুলিশ স্টেশনের হেড কনস্টেবল পি ভেনুগোপাল রেড্ডি ও এ সত্যনারায়ণ গৌড়কে সাসপেন্ড করা হল । আজ একথা জানিয়ে দিলেন সাইবারাবাদের পুলিশ কমিশনার ভি সি সজ্জানার ।

গতকাল সাংবাদিক বৈঠকে পুলিশ কমিশনার বলেন, "বুধবার রাত সাড়ে 10 টা পর্যন্ত যুবতি বাড়ি না ফেরায় পরিবারের তরফে নিখোঁজ ডায়েরি করা হয় ৷ রাত 3টা নাগাদ অভিযোগ দায়ের হয় । ভোর পাঁচটা পর্যন্ত আশপাশের সমস্ত স্কুটার মেরামতের দোকানে তল্লাশি চালায় পুলিশ । পরদিন (বৃহস্পতিবার, 28 নভেম্বর) সকাল 7 টা নাগাদ দগ্ধ মৃতদেহ উদ্ধার করা হয় তার । ঘটনার মোড় এখানেই । আজ কমিশনার জানান, 27 নভেম্বরের রাতে পরিবারের তরফে শামশবাদ পুলিশ স্টেশনে যে নিখোঁজ ডায়েরি করা হয়েছিল । সেই ডায়েরি নিতেই দেরি করা হয়েছে । আর কর্তব্যের গাফিলতির জেরেই পরবর্তী নির্দেশ পর্যন্ত সাসপেন্ড থাকবেন তিন পুলিশকর্মী ।

আরও পড়ুন : হায়দরাবাদে পশু চিকিৎসক ধর্ষণে অভিযুক্তদের 14 দিনের বিচারবিভাগীয় হেপাজত

বুধবার নিখোঁজ হয়েছিলেন হায়দরাবাদবাসী সাতাশ বছরের ওই যুবতি পশু চিকিৎসক ৷ শাদনগর থেকে 30 কিলোমিটার দূরত্বে একটি আন্ডার পাসের ভিতর থেকে বৃহস্পতিবার সকালে তাঁর দগ্ধ মৃতদেহ উদ্ধার হয় ৷ ধর্ষণের পর গলায় ফাঁস দিয়ে খুন করা হয় তাঁকে ৷ এই ঘটনায় মহম্মদ আরিফ, জল্লু শিবা, জল্লু নবীন, চিন্তাকুন্তা চেন্নাকেশাভুলু নামে চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। আজ তাদের 14 দিনের বিচার বিভাগীয় হেপাজতের নির্দেশ দেয় আদালত ।

Last Updated : Nov 30, 2019, 11:55 PM IST

ABOUT THE AUTHOR

...view details