পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Nov 1, 2020, 9:42 AM IST

ETV Bharat / bharat

কোরোনায় মৃত্যু তামিলনাড়ুর কৃষিমন্ত্রীর

13 অক্টোবর কোরোনায় আক্রান্ত হন মন্ত্রী আর দোরাইকান্নু । তাঁকে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল । গতকাল রাত 11 টা 15 মিনিটে তিনি মারা যান । হাসপাতাল কর্তৃপক্ষের তরফে এমনটাই জানানো হয়েছে ।

Tamilnadu
কোরোনায় মৃত্যু তামিলনাড়ুর কৃষিমন্ত্রীর

চেন্নাই , 1 নভেম্বর : কোরোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হল তামিলনাড়ুর কৃষিমন্ত্রী আর দোরাইকান্নুর । গতকাল রাতে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে তাঁর মৃত্যু হয় । বয়স হয়েছিল 72 ।

13 অক্টোবর কোরোনায় আক্রান্ত হন মন্ত্রী আর দোরাইকান্নু । তাঁকে চেন্নাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল । সিটি স্ক্যানে দেখা যায়, ফুসফুসে 90 শতাংশ সংক্রমণ হয়ে গেছে । তাঁকে ভেন্টিলেটারে রাখা হয়েছিল । এরপর গতকাল রাত 11 টা 15 মিনিটে তিনি মারা যান । হাসপাতাল কর্তৃপক্ষের তরফে এমনটাই জানানো হয়েছে ।

তামিলনাড়ুর রাজ্যপাল বানওয়ারিলাল পুরোহিত বলেন , " আর দোরাইকান্নু সারল্য, বিনম্রতা , শাসন দক্ষতা এবং প্রতিশ্রুতিবদ্ধতার জন্য পরিচিত ছিলেন । তিনি সম্পূর্ণ নিষ্ঠার সঙ্গে কৃষি দপ্তরের পরিচালনা করেছিলেন এবং তাঁর দৃঢ় ছাপ ফেলেছিলেন । তাঁর অকালমৃত্যু তামিলের জনগণ বিশেষ করে AIDMK দলের জন্য অপূরণীয় ক্ষতি । গতকাল সন্ধেয় মুখ্যমন্ত্রী এদাপদী কে পালানিস্বামী তাঁকে হাসপাতালে দেখতে এসেছিলেন ।

এর আগে কোরোনায় আক্রান্ত হয়ে বহু রাজনীতিকের মৃত্যু হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details