পশ্চিমবঙ্গ

west bengal

এখানে গুলি ছাড়া কোনও কাজ হয় না, শুটআউট-কাণ্ডে এ কী বললেন তৃণমূল নেতা ! - Shootout at Kulti

By ETV Bharat Bangla Team

Published : 6 hours ago

Shootout at Kulti: শুক্রবার রাতে কুলটির চিনাকুড়িতে শুটআউটের ঘটনা ঘটেছে ৷ গুলিবিদ্ধ হয়েছেন এক যুবক ৷ এই ঘটনা প্রসঙ্গে বলতে গিয়ে বিতর্কিত মন্তব্য করেন স্থানীয় তৃণমূল নেতা তথা প্রাক্তন বিধায়ক ৷ এখানে গুলি ছাড়া কোনও কাজ হয় না বলে তাঁর দাবি ৷

Shootout at Kulti
কুলটি থানার চিনাকুড়িতে ফের শুটআউট (নিজস্ব ছবি)

আসানসোল, 21 সেপ্টেম্বর:আবার গুলি চলল আসানসোলের কুলটি থানার চিনাকুড়ি শহরে । শুটআউট করা হল এক যুবককে । আশঙ্কাজনক অবস্থায় তিনি আসানসোল জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন । আর এই ঘটনা প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে ওই এলাকারই বাসিন্দা তৃণমূলের কুলটির প্রাক্তন বিধায়ক উজ্জ্বল চট্টোপাধ্যায় বলেন, "এখানে গুলি ছাড়া কিছুই কাজ হয় না ৷"

তৃণমূল নেতা উজ্জ্বল চট্টোপাধ্যায় (ইটিভি ভারত)

জানা গিয়েছে, শুক্রবার রাতে কুলটির চিনাকুড়ি শহরে প্রাক্তন বিধায়ক তথা তৃণমূলের জেলা চেয়ারম্যান উজ্জ্বল চট্টোপাধ্যায়ের একেবারে বাড়ির সামনে শুটআউটের ঘটনা ঘটে ৷ কৃষ্ণা নোনিয়া নামে এক যুবককে গুলি করা হয় । বাইক নিয়ে যুবক দাঁড়িয়ে ছিলেন ৷ সেই সময় খুব কাছ থেকে এসে তাঁকে গুলি করা হয় বলে অভিযোগ । বর্তমানে আসানসোল জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন কৃষ্ণা নোনিয়া । তাঁর শরীরে তিনটি গুলি লেগেছে বলে জেলা হাসপাতাল সূত্রে খবর । আশঙ্কাজনক অবস্থায় তাঁর চিকিৎসা চলছে । এই পরিস্থিতিতে উত্তপ্ত চিনাকুড়ির বিষয়ে জিজ্ঞাসা করা হলে উজ্জ্বল চট্টোপাধ্যায় বিতর্কিত মন্তব্য করে বসেন ।

প্রসঙ্গত, চিনাকুড়িতে বারবার শুটআউটের ঘটনা ঘটছে । কয়েকদিন আগেই এক অর্থকরী সংস্থার মালিককে গুলি করে খুন করার অভিযোগ উঠেছিল । তার আগেও বেশ কয়েকবার গ্যাংওয়ারে গুলি চালিয়ে খুন করার ঘটনা ঘটে চিনাকুড়িতে । বারবার কেন উত্তপ্ত হয়ে উঠছে চিনাকুড়ি ? কেনই বা সেখানে শুটআউটের ঘটনা দিনে দিনে বাড়ছে । কী করছে পুলিশ ? এই প্রসঙ্গে মন্তব্য করতে গিয়ে তৃণমূল নেতা উজ্জ্বল চট্টোপাধ্যায় বলেন, "পুলিশের আরও সক্রিয় হওয়া উচিত । কিন্তু আসানসোল মহকুমার মধ্যে সবচেয়ে বিপজ্জনক জায়গা হল চিনাকুড়ি । এটা সবাই জানে । এখানে গুলি ছাড়া কোনও কাজ হয় না । গুলিতেই সব কাজ হয় । আর এসব দেখে দেখে আমরা অভ্যস্ত হয়ে গিয়েছি ।"

ABOUT THE AUTHOR

...view details