পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

রাস্তার জমা জলে পড়ে মৃত্যু পুরকর্মীর, পরিবারে শোকের ছায়া

রাস্তার জমা জলে আধঘণ্টা পড়ে রইল দেহ ৷ হাওড়ায় মৃত্যু হল পুরনিগমের অস্থায়ী কর্মীর ৷ ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায় ৷

Howrah Municipal Corporation Worker Died
রাস্তার জমা জলে পড়ে মৃত্যু পুরকর্মীর (ইটিভি ভারত)

By ETV Bharat Bangla Team

Published : 6 hours ago

কলকাতা, 25 অক্টোবর: ঘূর্ণিঝড় ‘দানা’র প্রকোপে হওয়া বৃষ্টির জেরে জলমগ্ন হয়ে পড়ে হাওড়া শহরের বিস্তীর্ণ এলাকা । প্রবল বৃষ্টিতে জলমগ্ন হয় হাওড়া তাঁতিপাড়া এলাকা । একটানা বৃষ্টির জেরে হাঁটু সমান জল জমে যায় এলাকায়। সেখান থেকেই উদ্ধার হল এক ব্যক্তির মৃতদেহ ৷ ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় এলাকায় ।

স্থানীয় সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম গৌতম চট্টোপাধ্যায় (38) ৷ মৃত ওই এলাকারই বাসিন্দা । তিনি হাওড়া পুরনিগমের অস্থায়ী কর্মী হিসাবেই কর্মরত ছিলেন। জলের মধ্যে দেহ দেখতে পেয়ে স্থানীয় বাসিন্দারাই তা উদ্ধার করেন । এরপর থানাতে খবর দেওয়া হলে চ্যাটার্জিহাট থানার পুলিশ ঘটনাস্থলে আসে । পুলিশ এসে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয় ।

এলাকার বাসিন্দাদের দাবি, প্রতিদিনের মতো শুক্রবারও কাজে বেরিয়েছিলেন গৌতম। ফেরার সময় কোনওভাবে জলে পড়ে যান। তারপরই তাঁর মৃত্যু হয়। যদিও অসুস্থতা নাকি অন্য কোনও কারণে এই ঘটনা তা নিয়ে সন্দিহান এলাকার বাসিন্দারা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, জমা জলের মধ্যে প্রায় আধঘণ্টা পড়েছিলেন তিনি।

এলাকাবাসীদের দাবি, রাস্তায় জল না-থাকলে হয়তো তিনি হয়তো প্রাণে বেঁচে যেতেন । যদিও এই ঘটনা নিয়ে হাওড়া পুরনিগমের মুখ্য প্রশাসক সুজয় চক্রবর্তী বলেন, ‘‘প্রবল প্রাকৃতিক দুর্যোগে জল জমেছে । সেই জল নামানোর কাজ চলছে । ওই ব্যক্তির মৃত্যুর সঠিক কারণ জানা যায়নি । তবে যেকোনও মৃত্যুই দুর্ভাগ্যজনক, সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে ।’’ এদিকে, সন্ধ্যার পরও জলমগ্ন শহর কলকাতার একাধিক এলকা। পার্কস্ট্রিট থেকে শুরু করে ক্যামাক স্ট্রিট এবং সল্টলেকের বেশ কিছু অংশে এখনও জল জমে রয়েছে । পাশাপাশি চলছে বৃষ্টিপাতও ।

আরও পড়ুন:

ABOUT THE AUTHOR

...view details