পশ্চিমবঙ্গ

west bengal

By ETV Bharat Bangla Team

Published : Apr 8, 2024, 1:46 PM IST

ETV Bharat / state

দেব মিথ্যুক ও 'হাঁটু ছেঁড়া' সাংসদ, কটাক্ষ শুভেন্দুর - suvendu adhikari

Suvendu Adhikari: "বিগত দশ বছর ধরে মিথ্যুক ৷ হাঁটু ছেঁড়া সাংসদ ৷ কেন ঘাটাল মাস্টার প্ল্যান বাস্তবায়িত করেনি?" দেবকে কটাক্ষ শুভেন্দুর ৷ পাশাপাশি গতকাল ডেবরায় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুড়ে তিনি বলেন, "ভাইপোর সঙ্গে ক্যামাক স্ট্রিটে ডিজি, মুখ্যসচিবের বৈঠকের সিসিটিভি ফুটেজও আমাদের কাছে আছে। তৃণমূলের তরফে আবাসনের রেজিস্টারের যে নথি প্রকাশ করা হয়েছে তা ভুয়ো। ওই হাতের লেখা জিতেন্দ্র তিওয়ারির নয় বলেও জানান বিজেপি নেতা ৷

Etv Bharat
Etv Bharat

দেবকে কটাক্ষ শুভেন্দুর

ডেবরা, 8 এপ্রিল: অভিষেকের ঘাটাল মাস্টার প্ল্যানের প্রতিশ্রুতি নিয়ে কটাক্ষ করলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এরইসঙ্গে তিনি ঘাটালের প্রাক্তন সাংসদ দীপক অধিকারীর বিরুদ্ধেও মন্তব্য করেন। তিনি বলেন, "জমি জটে আটকে ঘাটালের মাস্টার প্ল্যান। গত 10 বছর ধরে মিথ্যুক সাংসদ বোকা বানিয়েছেন ঘাটালের মানুষকে।"

রবিবার ঘাটালের প্রাক্তন সাংসদ তথা বর্তমানে তৃণমূল প্রার্থী দীপক অধিকারী ওরফে অভিনেতা দেবকে নিয়ে রোড শো'য়ের আয়োজন করেছিলেন তৃণমূলের সেকেন্ড ইন কমান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়। হেলিকপ্টার থেকে নেমে গাড়িতে করে দু-কিলোমিটার রোড-শো করার পর তিনি বক্তব্য রাখেন। আর এই বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রীয় সরকারের প্রতি কটাক্ষ করার পর অভিষেক বন্দ্যোপাধ্যায় প্রতিশ্রুতি দিয়ে বলেন, "আগামী 31 ডিসেম্বর থেকে ঘাটাল মাস্টার প্ল্যান এর কাজ শুরু হবে, কেন্দ্রীয় সাহায্য ছাড়াই। কেন্দ্রের কাছে আর হাত পাতবে না রাজ্য সরকার। প্রায় 1500 কোটি টাকা দিয়ে এই ঘাটাল মাস্টার প্ল্যানের কাজ বাস্তবায়িত করা হবে।"

অন্যদিকে, এদিন ডেবরাতে শুভেন্দু অধিকারী ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে বলেন, "এত বছর ধরে করেনি কেন।" এরপর ঘাটালের বিদায়ী সাংসদ দেবকে কটাক্ষ করতে গিয়ে শুভেন্দুবাবু বলেন, "এই প্রাক্তন সাংসদ তথা তৃণমূল প্রার্থী দীপক অধিকারী একজন মিথ্যুক সাংসদ। তিনি মজার সুরেই বলেন, "হাঁটু ছেঁড়া সাংসদ"। তাঁর আরও সংযোজন, দেব তাঁর অকর্মণ্য ঢাকার জন্য এইসব বলে বেড়াচ্ছে।" এর পাশাপাশি অভিষেকের জিতেন্দ্র তিওয়ারির সিসিটিভি ফুটেজ ফাঁস করার চ্যালেঞ্জ নিয়ে বলেন, "যে রেজিস্টারটা ওনারা দেখিয়েছেন ওখানে আঠাশটা টাওয়ার রয়েছে।"

তিনি আরও বলেন, "এই রেজিস্টারটাও হাতে বানানো হতে পারে। কারণ জিতেন্দ্র তিওয়ারি আমাদের কলিগ ৷ ওর হাতের লেখা ওরকম না।" তিনি এদিন অভিষেককে চ্যালেঞ্জ করে বলেন, "ভোট ঘোষণা হওয়ার পর এই ধরনের সিসিটিভি ফুটেজ যদি থেকে থাকে তাহলে চ্যালেঞ্জ রইল প্রকাশ করার ৷ যদিও উলটো ব্যাখ্যা দিয়ে তিনি বলেন, "এই অভিষেক বন্দ্যোপাধ্যায় যাকে আলালের ঘরের দুলাল বা কয়লা ভাইপো বলে তাঁর সঙ্গেও ক্যামাক স্ট্রিটে বর্তমান মুখ্য সচিব, পুলিশ এবং ব্যুরোর বড় বড় অফিসারের বহু সিসিটিভি ফুটেজ রয়েছে আমাদের কাছে।"

উল্লেখ্য, লোকসভা ভোটের আগেই ফের সরগরম হয়ে উঠেছে ঘাটালের মাস্টার প্ল্যানের কাজ বাস্তবায়িত হওয়া নিয়ে। যা নিয়ে রাজ্যে শাসকদল তৃণমূল এবং বিরোধী বিজেপির মধ্যে দ্বন্দ্ব লেগেছে। যদি ওই ঘাটাল মাস্টার প্ল্যানের কাজ হওয়া না-হওয়া নিয়ে একে অপরের বিরুদ্ধে তোপ দেগে চলেছেন শাসক-বিরোধী নেতৃত্বরা।

আরও পড়ুন:

  1. নির্বাচনে মহিলারা সন্দেশখালির বদলা নেবেন, হিরণকে পাশে নিয়ে দাবি শুভেন্দুর
  2. চিরকুটে চাকরি পেয়েছেন তৃণমূল প্রার্থী, দাবি শুভেন্দুর; প্রমাণ করার চ্যালেঞ্জ মিতালির
  3. ভূপতিনগরকাণ্ডের নিন্দা শুভেন্দু-সুকান্ত-অধীরের, প্রশ্ন রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে

ABOUT THE AUTHOR

...view details