পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পুকুর থেকে উদ্ধার যুবকের মৃতদেহ, তদন্তে পুলিশ - Dead Body Recovered in Asansol

Asansol Dead Body Recovered: মৃতের পরিবারের অভিযোগ, কেউ খুন করেছে তাঁদের ছেলেকে ৷ খুন করে পুকুরের জলে ভাসিয়ে দেওয়া হয়েছে দেহ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

By ETV Bharat Bangla Team

Published : May 17, 2024, 10:54 PM IST

Asansol Dead Body Recovered
পুকুর থেকে উদ্ধার যুবকের মৃতদেহ (নিজস্ব চিত্র)

কুলটি থানার সাঁকতোরিয়া এলাকা (ইটিভি ভারত)

কুলটি, 17 মে: পুকুর থেকে এক যুবকের মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল কুলটি থানা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম নেহাল কুমার ঘাসি (23)। বৃহস্পতিবার রাত থেকেই ওই যুবক নিখোঁজ ছিলেন বলে তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে। শুক্রবার সকালে একটি পুকুরে তাঁর মৃতদেহ ভাসতে দেখেন পরিবারের সদস্যরা। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। মৃতের পরিবারের অভিযোগ, খুন করা হয়েছে নেহাল কুমার ঘাসিকে। আপাতত অস্বাভাবিক মৃত্যুর মামলার রুজু করে ঘটনা তদন্ত শুরু করেছে পুলিশ । ময়নাতদন্তের রিপোর্ট আসার পরেই বোঝা যাবে মৃত্যুর আসল কারণ কী।

কুলটি থানা এলাকার বাসিন্দা নেহাল কুমার ঘাসি। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, রাতে বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই যুবক। এরপর এলাকার একটি পুকুরের পাশে বসে কয়েকজনের সঙ্গে মদ্যপান করছিলেন। কিন্তু রাতে আর বাড়ি ফিরে আসেননি নেহাল। রাতেই পরিবারের পক্ষ থেকে খোঁজাখুঁজি শুরু করা হয়। কিন্তু কোথাও পাওয়া যায়নি। শুক্রবার সকালে স্থানীয় বাসিন্দারা দেখেন ওই পুকুরের জলে ভেসে উঠেছে নেহাল কুমার ঘাসির দেহ।

কুলটি থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে প্রথমে ইসিএলের হাসপাতালে নিয়ে যায়। সেখানে ওই যুবককে মৃত বলে ঘোষণা করা হয়। এরপর মৃতদেহ ময়না তদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়। মৃতের পরিবারের দাবি খুন করে পুকুরের জলে ভাসিয়ে দেওয়া হয়েছে নেহাল কুমার ঘাসির দেহ। যদিও কার সঙ্গে বসে তাঁরা মদ্যপান করছিলেন সে বিষয়ে কিছু জানাতে পারেনি তারা।

আরও পড়ুন:

  1. স্টেশনে সাফাইকর্মীর ঝাঁটার আঘাতে প্রাণ গেল যুবকের, চাঞ্চল্য সন্তোষপুরে
  2. দুর্গাপুরে যুবকের অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য! খুন নাকি অন্য কিছু?
  3. ভোটের আগের রাতে খুন তৃণমূল কর্মী, অভিযোগের তির সিপিএমের বিরুদ্ধে

ABOUT THE AUTHOR

...view details