পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

'গুলি করলে কে বাঁচাবে ?', হুমকি ফোন পেয়ে আতঙ্কিত রঙিন মদন - Madan Mitra Threatened

Madan Mitra Gets Threat Call: সাংসদ সৌগত রায়ের পর গুলি করে মেরে ফেলার হুমকি ফোন পেলেন কামারহাটির বিধায়ক মদন মিত্র ৷ নিরাপত্তার জন্য পুলিশের দ্বারস্থ হতে চলেছেন তৃণমূলের এই অন্যতম শীর্ষ নেতা ৷

By ETV Bharat Bangla Team

Published : Jul 11, 2024, 8:18 PM IST

Updated : Jul 11, 2024, 9:45 PM IST

Madan Mitra
হুমকি ফোন পেলেন বিধায়ক মদন মিত্র (ইটিভি ভারত)

কামারহাটি, 11 জুলাই: সৌগত রায়ের হুমকি ফোনের রেশ কাটেনি এখনও ৷ এরই মধ্যে এবার অচেনা নম্বর থেকে হুমকি ফোন পেলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র ৷ তৃণমূল বিধায়কের দাবি, ফোনে তাঁকে গুলি করার হুমকি দেওয়া হয়েছে ৷ বলা হয়েছে, 'গুলি করলে কে বাঁচাবে ?' এই ফোন পেয়ে যথারীতি আতঙ্কে রয়েছেন শাসকদলের এই গ্ল্যামারস বিধায়ক ৷ জানা গিয়েছে, বুধবার মধ্যরাতে মদনের কাছে এই ফোন আসে ৷ ফোনে গুলি করে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়, দাবি নেতার।

মদনের কথায়, "হঠাৎ 12টা বেজে 19 মিনিটে অচেনা নম্বর থেকে একটি ফোন আসে ৷ আমি সব ফোন ধরি ৷ সাধারণত আমি রাত 12টায় ঘুমোই না। আরও পরে ঘুমাতে যাই। ফোন আসায় সেটি রিসিভ করা মাত্র কোনও কথা না শুনেই হুমকি দিতে শুরু করেন অপরপ্রান্তে থাকা ব‍্যক্তি। বলেন, এবার তুই গুলি খাওয়ার জন্য তৈরি 'হ'!" যিনি হুমকি দিয়েছেন, তিনি সম্পূর্ণ বাংলা ভাষাতেই বিধায়কের সঙ্গে কথা বলেন বলে করেছেন মদন মিত্র ৷ এনিয়ে তিনি পুলিশের দ্বারস্থ হতে চলেছেন বলেও জানা গিয়েছে।

এর আগে একইভাবে হুমকি ফোন পেয়েছিলেন তৃণমূলের প্রবীণ সাংসদ সৌগত রায়ও ৷ তাঁকেও অচেনা নম্বর থেকে দু-দু'বার ফোন করে হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। হুমকি ফোন পাওয়ার পর সংবাদ মাধ্যমকে সৌগত রায় জানিয়েছিলেন, জয়ন্ত সিং-কে না ছাড়লে তাঁকে গুলি করে মারা হবে ৷ এই মর্মে হুমকি দেওয়া হয়েছে। হুমকি দেওয়া ব্যক্তি অবাঙালি বলে মনে হয়েছিল প্রবীণ সাংসদের ৷ এনিয়ে যখন জোর চর্চা চলছে, তখনই সামনে এসেছে মদন মিত্রকে ফোনে হুমকি দেওয়ার বিষয়টা ।

সম্প্রতি সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি নারকীয় অত্যাচারের ভিডিয়ো। সেখানে চ্যাংদোলা করে যুবককে লাঠিপেটা করতে দেখা যায়। সেই ভিডিয়ো-কে কেন্দ্র করে তোলপাড় হয়েছে রাজ্য-রাজনীতি। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি ইটিভি ভারত ৷ পরিস্থিতির জটিলতা বুঝে নড়েচড়ে বসে পুলিশ ৷ গ্রেফতার করা হয় আড়িয়াদহের 'ডন' জয়ন্ত সিং-সহ বেশ কয়েকজনকে। আড়িয়াদহ-কাণ্ডে পুলিশের হাতে গ্রেফতার হয়ে বর্তমানে জেলবন্দি জয়ন্ত সিং। তাঁর মুক্তির দাবিতেই কি হুমকি ফোন শাসকদলের সাংসদ-বিধায়কের কাছে? শোরগোল রাজনীতির অন্দরে!

Last Updated : Jul 11, 2024, 9:45 PM IST

ABOUT THE AUTHOR

...view details