পশ্চিমবঙ্গ

west bengal

অনুব্রতর জেলমুক্তির কামনায় মাজারে যাওয়া ব্যক্তিদের উপর কাজল অনুগামীদের হামলা ! - TMC Inner Clash

By ETV Bharat Bangla Team

Published : Aug 25, 2024, 6:58 PM IST

Birbhum TMC Inner Clash: তৃণমূলের গোষ্ঠীকোন্দলে উত্তপ্ত নানুর ৷ অনুব্রতর অনুগামীদের মারধরের অভিযোগ উঠল কাজল শেখ অনুগামীদের বিরুদ্ধে ৷ থানায় গেলেন আহতরা ৷

Birbhum TMC
নানুরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব (ইটিভি ভারত)

নানুর, 25 অগস্ট: অনুব্রত-কাজল গোষ্ঠীদ্বন্দ্বে ফের উত্তপ্ত নানুর । অনুব্রত মণ্ডলের জেলমুক্তির কামনায় শনিবার দাতাবাবার মাজারে চাদর চড়াতে যান তাঁর অনুরাগীরা । তাঁদের মারধর করা হয় বলে অভিযোগ । অভিযোগের তির বীরভূম জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখের লোকজনের বিরুদ্ধে । রীতিমতো বাইকবাহিনী নানুরের গ্রামে গ্রামে তাণ্ডব চালায়, মাথায় বন্দুক ঠেকিয়ে ভয় দেখায়, ঘর বাড়ি লুঠপাট করে বলেএ অভিযোগ । এই মর্মে নানুর থানায় ও বোলপুরের এসডিপিওর কাছে লিখিত অভিযোগ করেন অনুব্রতর অনুগামীরা ।

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত নানুর (ইটিভি ভারত)
গরুপাচার ও আর্থিক তছরূপ মামলায় তিহার জেলে বন্দি অনুব্রত । নেতার জেলযাত্রার পর তাঁরই একদা যুযুধান নানুরের যুবনেতা ফায়জুল হক ওরফে কাজল শেখ বীরভূম জেলা পরিষদের সভাধিপতি হন ৷ বর্তমানে তিনি দলের জেলার্ কোর কমিটির সদস্যও ৷ অভিযোগ, নানুরের নওনগর-কড্ডা গ্রাম পঞ্চায়েতের নবস্থা, পুরন্দরপুর, ছাতিমগ্রাম এলাকার অনুব্রত মণ্ডলের অনুগামীরা পাথরচাপুড়ির দাতাবাবার মাজারে চাদর চড়াতে গিয়েছিল নেতা ও তাঁর মেয়ের জেলমুক্তির কামনায় ।

তারপর গ্রামে ফিরতেই তাদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ ৷ কাজল শেখের অনুগামীরা গ্রামে গ্রামে বাইক নিয়ে তাণ্ডব চালায়, মাথায় বন্দুক ঠেকিয়ে ভয় দেখায়, ঘর-বাড়ি ভাঙচুর করে ৷ এই মর্মে নানুর থানায় লিখিত অভিযোগ করেন অনুব্রতর অনুগামীরা । পরে এদিন, বোলপুরের এসডিপিও রিকি আগরওয়ালের কাছেও লিখিত অভিযোগ করা হয় ৷ তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে আতঙ্কে ঘুম ছুটেছে অনুব্রত অনুগামীদের, এমনটাই জানান তাঁরা ৷ আরও অভিযোগ, নানুর থানায় অভিযোগ করে কোনও লাভ হচ্ছে না ৷ পুলিশ কোনও ব্যবস্থা নিচ্ছে না ৷ যদিও, এই ঘটনায় কোনও মন্তব্য করতে চাননি বীরভূম জেলা পরিষদের সভাধিপতি কাজল শেখ ।

এই ঘটনায় আহত সাহাবুল খান, রিপন শেখ ও শেখ হাসু বলেন, "অনুব্রত মণ্ডল যাতে ছাড়া পান তার জন্য আমরা দাতাবাবার মাজারে চাদর চড়াই ৷ গ্রামে ফিরতেই কাজল শেখের লোকজন আমাদের মারধর করে । মাথায় বন্দুক ঠেকিয়ে ভয় দেখায় ৷ সকালেও গ্রামে গ্রামে বাইক নিয়ে তাণ্ডব করছে ওরা ৷ পুলিশকে জানিয়েও কোনও লাভ হচ্ছে না ৷ পুলিশ নিষ্ক্রিয় । আমরা দীর্ঘ দিন তৃণমূল করি, অনুব্রত মণ্ডলের অনুগামী ৷ আর এটাই আমাদের অপরাধ ।"

ABOUT THE AUTHOR

...view details