পশ্চিমবঙ্গ

west bengal

ফের হিন্দি ধারাবাহিকে ঋষি কৌশিক, এবারও কি খলনায়কের ভূমিকায়? - Rishi Kaushik

By ETV Bharat Entertainment Team

Published : Sep 18, 2024, 2:20 PM IST

Rishi Kaushik New Serial: বাঙালি অভিনেতা ঋষি কৌশিক মুম্বইয়ে জমিয়ে একের পর এক হিন্দি ধারাবাহিকে কাজ করে চলেছেন ৷ সম্প্রতি শেষ হয়েছে 'ঝনক' ধারাবাহিকের কাজ ৷ ফের নতুন এক চরিত্র নিয়ে হাজির ঋষি ৷ কোন সিরিয়ালে দেখা যাবে অভিনেতাকে ?

Rishi Kaushik New Serial
হিন্দি ধারাবাহিকে ঋষি কৌশিক (সোশাল মিডিয়া)

কলকাতা, 18 সেপ্টেম্বর: এ কোন ঋষি কৌশিক! হঠাৎ করে দেখলে চেনা দায়। অভিনেতার পরনে রাজস্থানি পোশাক, মাথায় পাগড়ি, কপালে তিলক তার সঙ্গে মানানসই রুপোলি গয়না। মরুভূমিতে বাইক চালাচ্ছেন অভিনেতা। ব্যাপারটা কি? ইটিভি ভারতের কাছে খোলসা করলেন অভিনেতা ৷

জানা গিয়েছে, প্রথম সারির সর্বভারতীয় চ্যানেলে শুরু হয়েছে নতুন ধারাবাহিক 'দুর্গা'। এই ধারাবাহিকেই রাজেশ নামের একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় তারকা ডাক্তার উজান চট্টোপাধ্যায় অর্থাৎ ঋষি কৌশিক। জুলাই মাসে এই ধারাবাহিকের প্রোমোর জন্যই আউটডোরে রাজস্থানে পাড়ি দেন ঋষি কৌশিক। অভিনেতা বলেন, " খুব এক্সাইটেড এই রাজেশ চরিত্রটা নিয়ে। 'ঝনক'-এর পর এটা আমার হিন্দিতে দ্বিতীয় কাজ। এটাও ম্যাজিক মোমেন্টস-এর সঙ্গে মানে লীনা গঙ্গোপাধ্যায়ের সঙ্গে।"

এই ধারাবাহিকেও কি নেগেটিভ চরিত্রে দেখা যাবে ঋষিকে? অভিনেতা বলেন, "হ্যাঁ এটাও নেগেটিভ চরিত্র। হিন্দিতে পরপর দুটোই নেগেটিভ করলাম। আসলে চরিত্রটা তো নিজের হাতে থাকে না। দেখি কবে পজিটিভ রোল পাই। এই ধারাবাহিকের জন্য হার্ড ওয়ার্ক চলছে। অন্য ভাষায় কাজ। হিন্দির সঙ্গে স্থানীয় রাজস্থানী ভাষার মিশ্রণ রয়েছে। ফলে প্রত্যেক মুহূর্তে খুব সতর্ক থাকতে হচ্ছে সংলাপের ব্যাপারে ৷ এটা একটা বড় চ্যালেঞ্জ। "

প্রসঙ্গত, 'ঝনক'-এর সময়ে লীনা গঙ্গোপাধ্যায় বলেন, "বাংলার দর্শক ঋষি কৌশিককে নেগেটিভ রোলে মেনে নেবে না। ওর নায়ক ইমেজটাই মানুষ ভালোবাসে। কিন্তু ওঁর যে কোনও চরিত্রেই অসামান্য দক্ষতা রয়েছে। তাই হিন্দিতে ওঁর অন্য ইমেজ তুলে ধরলাম দর্শকের কাছে।" সোমবার থেকে সন্ধে 7:40 মিনিটের স্লটে শুরু হয়েছে ধারাবাহিকের সম্প্রচার। রাজস্থানের গ্রামের প্রেক্ষাপটে ধারাবাহিকের কাহিনি।

গল্পে নায়কের বাবা একজন শক্তিশালী রাজনৈতিক নেতা। রাজেশ তারই সহায়ক। রাজেশের চরিত্রেও রয়েছে অন্যরকমের একটা শেড। যেটা গল্পের পরতে পরতে প্রকাশ পাবে বলে জানিয়েছেন অভিনেতা। এই মুহূর্তে মুম্বইতেই রয়েছেন তিনি। তবে, সময় পেলেই চলে আসছেন কলকাতায়। "আসা যাওয়া চলবে, যতদিন ট্র‍্যাকটা চলবে"- জানিয়েছেন অভিনেতা।

ABOUT THE AUTHOR

...view details