পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

রায়গঞ্জে বাড়ি থেকে ডেকে খুন যুবককে

চিকিৎসার জন্য বন্ধন ব্যাঙ্ক থেকে 16 হাজার টাকা তুলে এনেছিল আবদুল আজিজ । তারপরই রাতে তাঁকে ডেকে নিয়ে গিয়ে খুন করে দুষ্কৃতীরা । তবে কী কারণে খুন তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা ।

By

Published : Jul 9, 2019, 11:07 PM IST

প্রতীকী ছবি

রায়গঞ্জ, ৯ জুলাই : বাড়ি থেকে ডেকে নিয়ে এসে খুন করা হল এক যুবককে । রায়গঞ্জ থানার 3 নম্বর মহিপুর গ্রামপঞ্চায়েতের ডাঙিপাড়া এলাকার ঘটনা । মৃতের নাম আবদুল আজিজ (30) । খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় রায়গঞ্জ থানার পুলিশ । মৃতের পরিবারের তরফ থেকে রায়গঞ্জ থানায় খুনের মামলা দায়ের করা হয়েছে ।

রায়গঞ্জ থানার তিন নম্বর মহিপুর গ্রামপঞ্চায়েতের বর্ষিয়ান গ্রামের বাসিন্দা আবদুল । চিকিৎসার জন্য তিনি বন্ধন ব্যাঙ্ক থেকে 16 হাজার টাকা তুলে আনেন । এরপরই গতরাতে কয়েকজন দুষ্কৃতী তাঁকে ডেকে নিয়ে যায় বলে অভিযোগ মৃতের স্ত্রী সালেমা খাতুনের । সেইসময় আজিজের কাছে ওই টাকা ও একটি সোনার আংটি ছিল বলে দাবি সালেমার । আজ সকালে স্থানীয় বাসিন্দারা ডাঙিপাড়ায় একটি বাঁশঝাড়ের কাছে আবদুলের মৃতদেহ পড়ে থাকতে দেখেন । তাঁর শরীরে ধারালো অস্ত্র দিয়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে বলেও জানা যায় ।

স্থানীয় বাসিন্দা সলমত আলি বলেন, "আজিজ খুব ভালো ছেলে । নিষ্পাপ মানুষ ছিল । সে কৃষিকাজ করে সংসার চালাত । চিকিৎসার জন্য সে বন্ধন ব্যাঙ্ক থেকে তুলে নিয়ে আসেন । এরপরই রাতের বেলা তাঁকে ডেকে নিয়ে গিয়ে দুষ্কৃতীরা খুন করে । তবে সঠিক কী কারণে খুন করা হয়েছে তা পুলিশ তদন্ত করুক ।"

পুলিশ জানায়, মৃতদেহ উদ্ধার করে রায়গঞ্জ জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে । ঘটনার তদন্ত শুরু করা হয়েছে । এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details