পশ্চিমবঙ্গ

west bengal

ইদ উপলক্ষে সংখ্যালঘুদের বস্ত্র দান জেলা পরিষদ কর্মাধ্যক্ষের

ইদ উপলক্ষে আজ প্রায় 2 হাজার নতুন বস্ত্র সংখ্যালঘুদের দিলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের কর্মাধ্যক্ষ পম্পা পাল । তাঁর এই উদ্যোগে শামিল ছিলেন তৃণমূল যুব কংগ্রেস সভাপতি গৌতম পাল ।

By

Published : May 23, 2020, 5:01 PM IST

Published : May 23, 2020, 5:01 PM IST

ছবি
ছবি

রায়গঞ্জ, 23 মে : ইদ উপলক্ষে হেমতাবাদে বস্ত্র দান করলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের তৃণমূলী কর্মাধ্যক্ষ পম্পা পাল । তাঁর এই উদ্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন জেলা তৃণমূল যুব কংগ্রেস সভাপতি গৌতম পাল ।

ইদ উপলক্ষে প্রায় 1 হাজার মানুষকে সামাজিক দূরত্ব বজায় রেখে নতুন বস্ত্র দান করলেন উত্তর দিনাজপুর জেলা পরিষদের মৎস্য ও প্রাণীসম্পদ কর্মাধ্যক্ষ পম্পা পাল । আজ হেমতাবাদ ব্লকের 1 নম্বর চৈনগর গ্রাম পঞ্চায়েতের আসমানহাট, বিষ্ণুপুরহাট ও নওদা গ্রাম পঞ্চায়েতের পীরের হাট এলাকার সংখ্যালঘু সম্প্রদায়ের মধ্যে শাড়ি, লুঙি দান করেন তিনি । তাঁর এই উদ্যোগে খুশি হয়েছেন এখানকার মানুষজন । শুধু পম্পা পাল নন, এই কর্মসূচিতে হাজির ছিলেন উত্তর দিনাজপুর জেলা তৃণমূল যুব কংগ্রেস সভাপতি গৌতম পালও । আজ প্রায় দু'হাজার শাড়ি ও লুঙি বিলি করেন তৃণমূল কর্মাধ্যক্ষ।

বস্ত্রদান কর্মসূচি প্রসঙ্গে পম্পাদেবী বলেন, " কোরোনা নিয়ে প্রতিটি মানুষ সমস্যার মধ্যে আছেন । এই পরিস্থিতিতে আমি সাধ্যমতো গরিব মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি ।" কোরোনা নিয়ে সচেতনতার বার্তা দিয়ে এদিন জনতার উদ্দেশ্যে তিনি বলেন, " নিয়ম মেনে চলুন, মাস্ক ও স্যানিটাইজা়র ব্যবহার করুন। কোরোনাকে আমাদের হারাতেই হবে, যাতে পরবর্তী উৎসব আনন্দের হয়।"

ABOUT THE AUTHOR

...view details