পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

রায়গঞ্জে যুবক খুনে গ্রেপ্তার এক

হেমতাবাদের কাহালই সেতু সংলগ্ন এলাকায় রাজীব নামে এক যুবকের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধার হয়। তার আগের দিন সারাদিন মৃত রাজীব ও ধৃত অর্জুন একসঙ্গে ছিল। রায়গঞ্জের মহারাজা ও রামপুর এলাকায় কয়েকজন মিলে মদ্যপান করে বলে জানা গিয়েছে।

By

Published : Jan 31, 2021, 9:17 PM IST

man arrested in raiganj deadbody recovery case
রায়গঞ্জে যুবক খুনে গ্রেপ্তার এক

রায়গঞ্জ, 31 জানুয়ারি:কাহালই ব্রিজ সংলগ্ন এলাকায় যুবককে গুলি করে হত্যার ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করল হেমতাবাদ থানার পুলিশ। পুলিশ জানিয়েছে ধৃত যুবকের নাম অর্জুন বর্মণ (25)। তার বাড়ি রায়গঞ্জের লক্ষণীয়া এলাকায়। শনিবার গভীর রাতে তার বাড়ি থেকে অর্জুনকে গ্রেপ্তার করে হেমতাবাদ থানার পুলিশ। রবিবার তাকে রায়গঞ্জ জেলা আদলতে পেশ করা হয়। হত্যার ঘটনার তদন্তের জন্য ধৃতকে 5 দিনের পুলিশি হেপাজতের নির্দেশ দিয়েছে আদালত।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বুধবার সন্ধ্যায় হেমতাবাদের কাহালই সেতু সংলগ্ন এলাকায় রাজীব লোচন সরকারের গুলিবিদ্ধ মৃতদেহ উদ্ধারের আগে বুধবার সারাদিন মৃত রাজীব ও ধৃত অর্জুন একসঙ্গে ছিল। রায়গঞ্জের মহারাজা ও রামপুর এলাকায় কয়েকজন মিলে মদ্যপান করে বলে তদন্তে জেনেছে পুলিশ। পাশাপাশি মৃত রাজীব ও ধৃত অর্জুন ভিন রাজ্যে একসঙ্গে কাজ করত বলে জানিয়েছে পুলিশ। এই হত্যার পেছনে অর্জুন জড়িত বলে ধারণা পুলিশের।

আরও পড়ুন:হেমতাবাদে যুবক খুন, ঘটনাস্থান পরিদর্শন করলেন রায়গঞ্জ পুলিশ সুপার
হেমতাবাদ থানার ওসি দিলীপ রায় জানান, এক যুবককে গ্রেপ্তার করে ঘটনার তদন্তের জন্য পাঁচ দিনের পুলিশ হেপাজতে নেওয়া হয়েছে। ঘটনার তদন্ত চলছে।

ABOUT THE AUTHOR

...view details