পশ্চিমবঙ্গ

west bengal

Dead Body Recover: বাড়ির অদূরে জঙ্গলে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার, চাঞ্চল্য রায়গঞ্জে

By

Published : Feb 12, 2023, 7:55 PM IST

ব্যাক্তির মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য রায়গঞ্জে (Hanging Body Recover)। বাড়ি থেকে 500 মিটার দূরে ঝুলন্ত অবস্থায় ললিত বর্মন নামে ওই ব্যক্তির দেহটি উদ্ধার হয়েছে । মৃত্যুর কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ ।

Dead Body Recover
প্রতীকী ছবি

রায়গঞ্জ, 12 ফেব্রুয়ারি: বাড়ি থেকে 500 মিটার দূরে একটি জঙ্গলে ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে এক ব্যক্তির ক্ষতবিক্ষত মৃতদেহ । ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল রায়গঞ্জ থানার মহিষবাথান গ্রামে । মৃত ওই ব্যক্তির নাম ললিত বর্মন (Hanging dead body recover in Raiganj)। বছর 57-এর ওই ব্যক্তির বাড়ি ওই এলাকাতেই । রায়গঞ্জ থানার পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে । পাশাপাশি অস্বাভাবিক ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রায়গঞ্জ থানার মহিষবাতান গ্রামের বাসিন্দা ললিত বর্মন চলতি মাসের 7 তারিখ থেকে নিখোঁজ ছিলেন । পেশায় শ্রমিক ললিত ওই দিন বাড়িতে না-ফেরায় পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকেন । কোনও খোঁজ না-পাওয়ায় শেষে রায়গঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তাঁরা । রবিবার সকালে মহিষবাথান এলাকার স্থানীয় একটি জঙ্গলে মৃতদেহটি এলাকাবাসীর চোখে পড়ে। চাঞ্চল্যকর ঘটনার খবর দ্রুত এলাকায় ছড়িয়ে পড়ে। এলাকাবাসীরাই পুলিশে খবর দেন ৷

আরও পড়ুন:সোনাঝুরির জঙ্গল থেকে উদ্ধার ব্যবসায়ীর ঝুলন্ত দেহ, এলাকায় চাঞ্চল্য

খবর পেয়ে ঘটনাস্থলে আসে রায়গঞ্জ থানার পুলিশ। মৃতদেহটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ জেলা হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। কে বা কারা, কী কারণে তাঁকে খুন করছে তা জানতে তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ । স্থানীয় বাসিন্দা মহাদেব বর্মন জানিয়েছেন, ললিত বর্মন খুব ভালো মানুষ ছিলেন। যারা ললিত বর্মনকে খুন করেছে তাদের উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন । অন্যদিকে স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্যের স্বামী পুলন বর্মন জানিয়েছেন, ললিত বর্মন শ্রমিকের কাজ করতেন। ফেব্রুয়ারি মাসের 7 তারিখ থেকে তিনি নিখোঁজ ছিলেন। ললিত বর্মনের বাড়ির থেকে 500 মিটার দূরে তাঁর মৃতদেহটি উদ্ধার হয়েছে । ললিত বর্মনকে খুন করা হয়েছে । খুনির উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন তিনি ।

ABOUT THE AUTHOR

...view details