পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

জমি বিবাদের জেরে সংঘর্ষ, আহত 10

জমি বিবাদকে কেন্দ্র করে বচসা থেকে হাতাহাতি বাধে দুই ভাইয়ের মধ্যে । ঘটনার জেরে আহত হয় দুই পক্ষের 10 জন । আহতদের স্থানীয় হাসপাতালে ভরতি করা হয়েছে । ঘটনাস্থানে উপস্থিত হয় পুলিশ ।

By

Published : Jan 4, 2021, 2:37 PM IST

সংঘর্ষের জেরে আহত পরিবারের সদস্য
সংঘর্ষের জেরে আহত পরিবারের সদস্য

রায়গঞ্জ, 4 জানুয়ারি : জমি বিবাদকে কেন্দ্র করে সংঘর্ষ বাধল উত্তর দিনাজপুরে । ঘটনার জেরে উত্তেজনা ছড়ায় এলাকায় । ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার দাসপাড়া গ্রামপঞ্চায়েতের নায়ারগছ গ্রামে । বিবাদ বাধে দুই ভাইয়ের মধ্যে। পরে তা হাতাহাতিতে পরিণত হয় । ঘটনার জেরে আহত হয় দুই পরিবারের মোট 10 জন । ঘটনাস্থানে উপস্থিত হয় পুলিশ । আহতদের ভরতি করা হয় দলুয়া স্বাস্থ্যকেন্দ্রে।

পরিবার সূত্রে জানা গেছে, চার ভাই কাশিমুদ্দিন, এজামুদ্দিন ও আশিমুদ্দিন সহ সকলের মধ্যে পৈতৃক 4 বিঘা জমির দখল নিয়ে বিবাদ চলছিল দীর্ঘদিন ধরেই । আশিমুদ্দিনের অভিযোগ, কাশিমুদ্দিন তাঁর বাবাকে হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করানোর নামে জমির রেজিষ্ট্রি করিয়ে নেয় । বিবাদ শুরু হয় এই নিয়েই । পরে জমির দখল নিয়ে বিবাদ থেকে সংঘর্ষ বাধে দুই ভাইয়ের মধ্যে । দুপক্ষই ধারালো অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে একে অপরের উপর আক্রমণ চালায়।

আহতের পরিবার ও আক্রান্তের পরিবারের বক্তব্য

সংঘর্ষের জেরে আহত হয় দুপক্ষের মোট 10 জন । ঘটনাস্থানে উপস্থিত হয় চোপড়া থানার পুলিশ । দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রথমে তাদের ভরতি করা হয় এলাকার প্রাথমিক হাসপাতালে । পরে স্থানান্তরিত করা হয় শিলিগুড়ি উত্তরবঙ্গ মেডিকেল কলেজ হাসপাতালে । ঘটনার তদন্ত শুরু করেছে চোপড়া থানার পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details