পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পরকীয়ার প্রতিবাদ করায় বিবিকে খুন, গ্রেপ্তার যুবক

পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় বিবিকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে গ্রেপ্তার যুবক

By

Published : Mar 23, 2019, 4:29 AM IST

অভিযুক্ত ফজরুল মণ্ডল

অশোকনগর (উত্তর 24 পরগনা), 23 মার্চ : পরকীয়া সম্পর্কের প্রতিবাদ করায় বিবিকে শ্বাসরোধ করে খুনের অভিযোগে গ্রেপ্তার যুবক। মৃতের নাম সাজেদা বিবি (35)। অভিযুক্ত শওহর ফজরুল মণ্ডলকে পুলিশ গ্রেপ্তার করেছে। ঘটনাটি অশোকনগর থানার ট্যাংরা এলাকার।

পরিবার ও স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, অশোকনগর বালিশার বাসিন্দা সাজেদার সঙ্গে প্রায় 15 বছর আগে ট্যাংরার বাসিন্দা ফজরুলের বিয়ে হয়। তাঁদের দুই ছেলে আছে। অভিযোগ, কিছুদিন আগে ফজরুল পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে। সাজেদা তা জানতে পারেন। প্রতিবাদ করতে গেলে মারধর করা হয় তাঁকে। ফলে পরিবারে অশান্তি লেগেই ছিল।


বৃহস্পতিবার দুপুরে সাজেদার ভাইয়ের ফোনে ফোন করে ফজরুল জানায়, সাজেদা গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে তাঁরা গিয়ে দেখেন, সাজেদার দেহ ঝুলে রয়েছে। বাথরুমে আধপোড়া অবস্থায় পড়ে রয়েছে শাড়ি। তা দেখে বাবারবাড়ির লোকেদের সন্দেহ হয়। সাজেদার ভাইয়ের অভিযোগ, তাঁর বোনকে প্রথমে পুড়িয়ে মারার চেষ্টা করা হয়। পরে তাঁকে শ্বাসরোধ করে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে। ওইদিন রাতে অশোকনগর থানায় খুনের অভিযোগ করেন তাঁরা। অভিযোগ পেয়ে ফজরুলকে গ্রেপ্তার করে পুলিশ।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details