পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বিধাননগরে লিড নিয়ে ভাবছেন সুজিত ?

"বিধাননগর বিধানসভায় মিক্স কমিউনিটি একটু আছে । আমাদের এলাকাটা মিশ্র এলাকা । মেট্রোপলিটন শহর । এটা পুরোপুরি আরবান এলাকা । এখানে অনেক বড়লোক, উচ্চ, মধ্য ও নিম্ন শ্রেণীর মানুষের বাস করে । তাদের আমরা বোঝাচ্ছি । আমি মনে করি, এবার আমরা বিধাননগর থেকে লিড পাব ।" বললেন তৃণমূল নেতা সুজিত বসু ।

By

Published : Apr 27, 2019, 2:54 PM IST

সুজিত বসু

বারাসত, 27 এপ্রিল : "বিধাননগরে মিক্স কমিউনিটি নিয়ে একটু সমস্যা আছে । আমরা মানুষকে বোঝাচ্ছি । আশা করছি, বিধাননগর থেকে আমরা লিড পাব ।" বারাসতে দলীয় প্রার্থী কাকলি ঘোষদস্তিদারের সঙ্গে মনোনয়ন জমা দিতে এসে জেলাশাসকের দপ্তরে এই মন্তব্য করলেন তৃণমূল কংগ্রেস নেতা সুজিত বসু ।

বিধাননগর বিধানসভা এলাকা থেকে এবার তৃণমূল প্রার্থী লিড কম পেতে পারে বলে দলের অভ্যন্তরে আশঙ্কা করা হচ্ছে ? এইবিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "দেখা যাবে । আমাদের যে জায়গাটা আছে,তা মিশ্র এলাকা । গতবার মানুষ ভুল করে ভোট দিয়েছিল BJP-কে । BJP সারাদেশে যা দায়িত্ব নিয়েছিল, তাতে পাঁচ বছরে কিছু করতে পারেনি । BJP-র সঙ্গে মানুষের সম্পর্ক অনেকটাই কমেছে । মানুষকে আমরা বোঝাচ্ছি । সার্ভিস দিয়েছি । মানুষকে বুঝিয়েছি যে, এটা দিল্লির ভোট হলেও এর অনেক তাৎপর্য রয়েছে । মুখ্যমন্ত্রী যে 42 শে 42-এর চ্যালেঞ্জ নিয়েছেন, তা আমরা পূরণ করবই ।"

ভিডিয়োয় শুনুন বক্তব্য

মিক্স কমিউনিটি কি আপনাদের কাছে একটা চ্যালেঞ্জ ? এনিয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, "বিধাননগর বিধানসভায় মিক্স কমিউনিটি একটু আছে । আমাদের এলাকাটা মিশ্র এলাকা । মেট্রোপলিটন শহর । এটা পুরোপুরি আরবান এলাকা । এখানে অনেক বড়লোক, উচ্চ, মধ্য ও নিম্ন শ্রেণীর মানুষ বসবাস করে । তাদের আমরা বোঝাচ্ছি । আমি মনে করি, এবার আমরা বিধাননগর থেকে লিড পাব ।"

সব্যসাচী দত্তকে প্রার্থীর প্রচারে সেইভাবে পাওয়া যাচ্ছে না । অথচ আপনি প্রচারে বিভিন্ন জায়গায় ছুটে বেড়াচ্ছেন । এই বিষয়ে সুজিতবাবু বলেন, "নির্বাচনের প্রচারে কাউকে বলতে হয় না । নির্বাচনের প্রচারে যারা দায়িত্বে থাকেন, তাঁরা তাঁদের মতো কাজ করেন । এনিয়ে বিতর্কে যাব না । আমরা আমাদের কাজ করছি । কাকলিদি অনেক ভোটে জিতবেন । আমাকে যা দায়িত্ব দেওয়া হবে, তা আমি পার্টির নির্দেশ মেনে পালন করব ।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details