পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Feb 1, 2020, 2:21 PM IST

ETV Bharat / state

শাসনের ভেড়িতে যুবতির মুণ্ডহীন দেহ

ভেড়ি এলাকায় যুবতির মুণ্ডহীন দেহ পড়ে থাকায় চাঞ্চল্য ছড়িয়েছে শাসনের 6 নম্বরে । পুলিশসহ স্থানীয়দের প্রাথমিক অনুমান, যুবতিকে ধর্ষণ করে খুন করা হয়েছে । বারাসত জেলা হাসপাতালে দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ।

deadbody-of-a-young-lady
যুবতির মুণ্ডহীন দেহ

শাসন, 1 ফেব্রুয়ারি: মাছের ভেড়ি থেকে উদ্ধার হল এক যুবতির মুণ্ডহীন দেহ । যুবতির আনুমানিক বয়স প্রায় 25 থেকে 30 বছর । তাঁর পরিচয় পাওয়া যায়নি এখনও পর্যন্ত । আজ সকালে ভেড়িতে দেহটি উলঙ্গ অবস্থায় পড়ে থাকতে দেখেন স্থানীয়রা । তাঁদের অনুমান, ওই যুবতিকে ধর্ষণ করে খুন করা হয়েছে । তারপর তাঁকে মাছের ভেড়িতে ফেলে দেওয়া হয়েছে । খবর পেয়ে শাসন থানার পুলিশ আসে ।

মুণ্ডহীন দেহ উদ্ধারকে ঘিরে শাসনের 6 নম্বর ভেড়ি এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে । স্থানীয় বাসিন্দা গিয়াসউদ্দিন বলেন, "যুবতির মুণ্ডহীন দেহ পড়েছিল ভেড়িতে । বস্ত্রহীন অবস্থায় পড়ে ছিল । এছাড়া দেহের পাশে হালকা গোলাপি রঙের ওড়না ছিল ।"

শাসন থানার পুলিশ তদন্তে নেমেছে । খোঁজ চালাচ্ছে যুবতির মুণ্ডের । শাসন থানার পুলিশের প্রাথমিক অনুমান, ওই যুবতিকে অন্য কোথাও খুন করে ভেড়িতে ফেলে রাখা হয়েছিল । দেহটিকে ময়না তদন্তের জন্য বারাসত জেলা হাসপাতালে পাঠানো হয়েছে ।

ABOUT THE AUTHOR

...view details