পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

'জয় শ্রীরাম' ধ্বনি দিতেই BJP কর্মীকে পুলিশের চাটি

বুধবার বেআইনি অস্ত্র রাখার অভিযোগে পুলিশ গ্রেপ্তার করেছে এক BJP কর্মীকে । আজ বারাসত আদালতে তাকে লক আপে ঢোকানোর সময় তিনি 'জয় শ্রীরাম' ধ্বনি দেন । সেসময় তার মাথায় চাটি মারেন কর্তব্যরত পুলিশকর্মী ।

By

Published : May 30, 2019, 8:53 PM IST

Updated : May 30, 2019, 9:08 PM IST

জয় শ্রীরাম' ধ্বনি দিতেই BJP কর্মীকে পুলিশের চাটি

বারাসত, 30 মে : 'জয় শ্রীরাম' ধ্বনি দেওয়ায় পুলিশের চাটি খেলেন এক BJP কর্মী । মেজাজ হারিয়ে ওই কর্মীর মাথায় চাটি মারেন কর্তব্যরত পুলিশকর্মী । ঘটনাটি বারাসত আদালতের ।

ধৃত BJP কর্মীর নাম গোবিন্দ দাস । পুলিশের অভিযোগ, গতরাতে দত্তপুকুরের দিঘার মোড় এলাকা থেকে তাকে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার করা হয় । আজ দুপুরে তাকে কোমরে দড়ি বেঁধে বারাসত আদালতে নিয়ে আসে দত্তপুকুর থানার পুলিশ । গাড়ি থেকে আদালতে নিয়ে যাওয়ার সময় গোবিন্দ দাস সাংবাদিকদের সামনে অভিযোগ করেন, তিনি গতকাল রাতে রাস্তার ধারে বসে মদ খেয়েছিলেন । তখন তাঁকে পুলিশ ধরে । কিন্তু মদ খাওয়ার কেস না দিয়ে অস্ত্র আইনের মিথ্যা মামলা দিয়েছে পুলিশ ।

আদালতের লক আপে ঢোকার সময় গোবিন্দ বলেন, 'আমি BJP করি ।" তারপর তিনি জয় শ্রীরাম ধ্বনি দিতে শুরু করেন । দু'বার ধ্বনি দেওয়ার পরই কর্তব্যরত পুলিশকর্মী তাঁর মাথায় চাটি মারেন । ঘটনাটি নিয়ে শুরু হয়েছে বিতর্ক । জয় শ্রীরাম ধ্বনি দেওয়ায় এভাবে প্রকাশ্যে কোনও পুলিশকর্মী কাউকে মারতে পারেন কি না, তা নিয়ে উঠছে প্রশ্ন ।

'জয় শ্রীরাম' ধ্বনি দিতেই জুটল পুলিশের চাটি : দেখুন ভিডিয়ো

গোবিন্দর ছেলে সন্তু বলেন,"পাড়ায় বাইক নিয়ে বসেছিলেন বাবা । রাত দশটা নাগাদ আচমকাই পুলিশ এসে বাবাকে থানায় নিয়ে যায় । রাতে আমরা থানায় গেলে IC বলেন সকালে ছেড়ে দেওয়া হবে । আজ সকালে গেলে বলে কোর্ট থেকে ছাড়াতে হবে । এখানে এসে শুনছি অস্ত্র আইনের মামলা দেওয়া হয়েছে । BJP করার জন্যই বাবাকে মিথ্যা অভিযোগে ফাঁসিয়েছে পুলিশ ।"

অন্যদিকে, দত্তপুকুর থানার IC মানস সরকারের সঙ্গে এবিষয়ে যোগাযোগ করা হলে তিনি বলেন, "বিষয়টি আমার জানা নেই । খোঁজ নিয়ে দেখতে হবে ।"

Last Updated : May 30, 2019, 9:08 PM IST

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details