পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

দমদমে দুষ্কৃতীরাজ; প্রোমোটারকে খুনের হুমকি দিয়ে দুষ্কৃতীদের গুলি

দমদমে নির্মীয়মান আবাসনের বাইরে শূন্যে পরপর চার রাউন্ড গুলি চালাল দুষ্কৃতীরা। ঘটনাটি দমদমের শ্যামনগর মালিরবাগান এলাকার। হতাহতের কোনও খবর নেই।

By

Published : Mar 6, 2019, 6:13 PM IST

ছবিটি প্রতীকী

দমদম, ৬ মার্চ : প্রোমোটিংকে কেন্দ্র করে ফের গুলি চলল দমদমে। নির্মীয়মান আবাসনের বাইরে শূন্যে পরপর চার রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাটি দমদমের শ্যামনগর মালিরবাগান এলাকার। তবে হতাহতের কোনও খবর নেই। তদন্তে নেমেছে দমদম থানার পুলিশ।

আজ সকালে মালিরবাগানের ওই নির্মীয়মান বহুতলে যায় দুষ্কৃতীরা। আবাসনের ভেতরে ঢোকার আগে তারা শূন্যে চার রাউন্ড গুলি ছোড়ে। বহুতলের প্রোমোটার শুভায়ূ ঘোষ তোলা না দিলে তাঁকে খুন করা হবে বলে দুষ্কৃতীরা হুমকি দেয়। আবাসনের সামনে একটি গাড়িও ভাঙচুর করে তারা। খবর পেয়ে ঘটনাস্থানে পৌঁছায় দমদম থানার পুলিশ। স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে। খতিয়ে দেখা হচ্ছে CCTV ফুটেজ।

জানা গেছে, শুভায়ূর কাছে এর আগে কয়েকবার তোলা চেয়ে হুমকি ফোন এসেছিল। আজ যারা হামলা চালায় তারাই ফোন করেছিল কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। ঘটনাস্থানের কাছেই থাকেন দক্ষিণ দমদম পৌরসভার চেয়ারম্যান পাঁচু রায়।

প্রসঙ্গত, এবারই প্রথম নয়। একই কায়দায় দমদমের আমবাগানের বাসিন্দা তথা প্রোমোটার শেখর পোদ্দারের কাছে তোলা চেয়ে তাঁকে ফোন করত দুষ্কৃতীরা। গত বছরের ২৭ অক্টোবর তাঁকে লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা। গুলি লাগে শেখরের ডান হাতে।ঘটনাস্থানে রক্তাক্ত হয়ে লুটিয়ে পড়েন শেখর। স্থানীয়দের তাড়ায় পালিয়ে যায় দুষ্কৃতীরা। পাঁচ মাস বাদে আজ ফের প্রোমেটিংকে কেন্দ্র করে গুলি চলার সাক্ষী হল দমদম।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details