পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

বারাসতে প্রয়োজনীয় দ্রব্যের কালোবাজারি রুখতে তদারকি পুলিশ সুপারের

কোরোনা সতর্কতায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের কালোবাজারি রুখতে মাঠে বারাসত জেলা পুলিশ ৷

By

Published : Mar 23, 2020, 3:56 PM IST

Updated : Mar 23, 2020, 4:32 PM IST

ছবি
ছবি

বারাসত, 23 র্মাচ: কোরোনা সতর্কতায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের কালোবাজারি রুখতে তৎপর হল বারাসত জেলা পুলিশ । সোমবার পুলিশ সুপার অভিজিৎ বন্দ্যোপাধ্যায় বারাসতের বিভিন্ন বাজারে অভিযান চালিয়েছেন । তিনি বাজারে দাঁড়িয়ে সরাসরি ক্রেতা ও বিক্রেতাদের সঙ্গে কথা বলেছেন ।

দেখুন ভিডিয়ো

নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের কালোবাজারি রুখতে বিক্রেতাদের সতর্ক করেছেন । বারাসতের পর তিনি দত্তপুকুরের নতুন বাজারে অভিযান চালিয়েছেন । সেখানেও ক্রেতা-বিক্রেতাদের সঙ্গে কথা বলেন। কালোবাজারি মোকাবিলার পাশাপাশি পুলিশের পক্ষ থেকে দোকানদারদের হ্যান্ড স্যানিটাইজার বিলি করা হয়েছে ।

কোরোনা মোকাবিলায় কী কী সতর্কতা অবলম্বন করা প্রয়োজন সে ব্যাপারেও পুলিশ সুপার দোকানদারদের পরামর্শ দিয়েছেন । পুলিশ সুপার বলেন, " দুটো উদ্দেশ্যে আজ আমরা অভিযান চালিয়েছি । প্রথমত, কোরোনা ঘিরে উদ্ভূত পরিস্থিতিতে যাতে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের কালোবাজারি না হয় । বিক্রেতাদের সতর্ক করা হয়েছে । দ্বিতীয়ত কোরোনার সংক্রমণ রুখতে আমরা হ্যান্ড স্যানিটাইজার বিলি করেছি । কীভাবে সংক্রমণ রোখা যায়, সে ব্যাপারে ক্রেতা ও বিক্রেতাদের পরামর্শ দেওয়া হয়েছে ।" পুলিশের পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন দোকানদাররা ।

Last Updated : Mar 23, 2020, 4:32 PM IST

ABOUT THE AUTHOR

...view details