পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jan 30, 2022, 4:46 PM IST

ETV Bharat / state

water supply in ayodhya purulia: পুরুলিয়ার অযোধ্যায় পরীক্ষামূলকভাবে মার্বেল জলাধার থেকে জল সরবরাহের কাজের সূচনা

পরীক্ষামূলকভাবে পুরুলিয়ায় সূচনা হল মার্বেল লেক জলাধার থেকে জল সরবরাহের কাজ (water supply in ayodhya purulia) । পিএইচই ডাইরেক্টরেট-এর অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে পানীয় জল পাবেন অযোধ্যাবাসী । এই প্রকল্পের উদ্বোধনে উপস্থিত ছিলেন পুরুলিয়ার জেলাশাসাক রাহুল মজুমদার ।

dam
dam

পুরুলিয়া, 30 জানুয়ারি : জলের অপর নাম জীবন ৷ গ্রীষ্মকালে তৃষ্ণা মেটাতে পানীয় জল আনতে হিমশিম খেতেন এলাকার বাসিন্দারা। আর আজ ২০২২ সালে এই জল নিয়ে নতুনভাবে স্বপ্ন দেখছেন অযোধ্যার পাহাড়বাসীরা। রবিবার পরীক্ষামূলকভাবে পুরুলিয়ায় সূচনা হল মার্বেল লেক জলাধার থেকে জল সরবরাহের কাজ (water supply by phe in ayodhya purulia) । অযোধ্যা পাহাড়ের মার্বেল লেক জলাধার থেকে পিএইচই ডাইরেক্টরেট-এর অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে পানীয় জল পাবেন অযোধ্যাবাসী। অযোধ্যা পাহাড় এলাকা সংলগ্ন ১০টি গ্রামের ৪৬০০টি পরিবার উপকৃত হবেন। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরুলিয়ার জেলাশাসক রাহুল মজুমদার, বাঘমুন্ডির বিডিও দেবরাজ ঘোষ, এক্জিকিউটিভ ইন্জিনিয়ার পিএইচইর ডাইরেক্টরেট পুরুলিয়া এবং অন্যান্য আধিকারিকগণ।

আরও পড়ুন:Netaji Birth Anniversary : পুরুলিয়া জেলাজুড়ে নেতাজি স্মরণ

পুরুলিয়ার জেলাশাসক রাহুল মজুমদার বলেন, "আশা করা যায়, এই উদ্যোগ নতুনভাবে প্রাণ সঞ্চার করবে অযোধ্যা পাহাড়ের পর্যটন এবং সেখানকার মানুষের আর্থ সামাজিক মানোন্নয়নে।"

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details