পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

পাওনাদারদের হাত থেকে পালিয়েও শেষ রক্ষা হল না

পাওনাদাররা টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দিচ্ছিল। তাই অপহরণের নাটক করে সে পালিয়ে যায় বিশ্ব হিন্দু পরিষদের সম্পাদক তথা BJP কর্মী কার্তিক গড়াই। গতরাতে তাকে কলকাতার পঞ্চসায়র থানার বঙ্গবন্ধু হাউজ় থেকে ধরে পুলিশ।

By

Published : Feb 11, 2019, 11:53 PM IST

অভিযুক্ত কার্তিক গড়াই

পুরুলিয়া, ১১ ফেব্রুয়ারি : পাওনাদারদের হাত থেকে পালিয়েও শেষ পর্যন্ত ধরা পড়ল বিশ্ব হিন্দু পরিষদের সম্পাদক তথা BJP কর্মী কার্তিক গড়াই। অপহরণের নাটক করে পালালেও ধরা পড়ে গেল পুলিশের কাছে। গতরাতে তাকে কলকাতার পঞ্চসায়র থানার বঙ্গবন্ধু হাউজ় থেকে ধরে পুলিশ। আজ তাকে পুরুলিয়া জেলা আদালতে তোলা হয়।

পুলিশ সূত্রের খবর, কার্তিক ৫ ফেব্রুয়ারি যোগী আদিত্যনাথের সভা থেকে ফেরার পথে নিখোঁজ হয়। পরদিন সকালে উরমা গ্রামে তৃণমূল কংগ্রেসের একটি কার্যালয়ের কাছ থেকে তার মোটরবাইক উদ্ধার হয়। এই ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় অপহরণের অভিযোগ দায়ের করা হয়েছিল।

পুলিশ তদন্ত করে জানতে পারে, বাজারে কয়েক লাখ টাকার ঋণ আছে কার্তিকের। পাওনাদাররা তাকা টাকা ফেরত দেওয়ার জন্য চাপ দিচ্ছিল। তাই অপহরণের নাটক করে সে পালিয়ে যায় বলে অভিযোগ। পুলিশ কার্তিকের মোবাইল ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে তাকে গ্রেপ্তার করে।

কার্তিক ঝাড়খণ্ডের কাড্রা থানার মঙ্গলময় পাল নামে এক ব্যক্তির আধার কার্ড দেখিয়ে কলকাতার একটি হোটেলে গা ঢাকা দিয়েছিল। তার বিরুদ্ধে ৪২০ ধারা সহ বেশ কয়েকটি ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায় জেলার পুলিশ সুপার আকাশ মাঘারিয়া।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details