পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

19 ঘণ্টারও বেশি বিদ্যুৎ বিচ্ছিন্ন পুরুলিয়া শহরের একাধিক এলাকা

ঝড়বৃষ্টির দাপটে বিদ্যুতের তাঁর ছিঁড়ে যায়। যার ফলে 19 ঘণ্টারও বেশি সময় বিদ্যুৎ নেই পুরুলিয়া শহরের বেশ কিছু এলাকায়।

By

Published : Apr 9, 2019, 1:04 PM IST

ছেঁড়া বিদ্যুৎ-এর তার

পুরুলিয়া, 9 এপ্রিল : 19 ঘণ্টারও বেশি সময় ধরে বিদ্যুৎবাহী তার ছিঁড়ে বিদ্যুৎ সংযোগ থেকে বিচ্ছিন্ন পুরুলিয়া শহরের বেশ কিছু এলাকা। ঘটনায় বিদ্যুৎ বিভাগের কর্মীদের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠেছে।

গতকাল সন্ধেয় প্রচণ্ড ঝড়বৃষ্টির দাপটে বিপর্যস্ত হয় পুরুলিয়া শহরের বেশ কিছু এলাকা। প্রচণ্ড ঝড়বৃষ্টির ফলে আহত হন একজন। ঝড়ের দাপটে ভেঙে পড়ে বেশ কয়েকটি বাড়ি। রাস্তার ধারে থাকা কয়েকটি গাছও ভেঙে পড়ে। বিদ্যুৎবাহী তারের খুঁটি ভেঙে পড়লে বিদ্যুৎবাহী তার ছিঁড়ে যায়। ফলে পুরুলিয়া শহরের কপুরবাগান, মুনসেফডাঙা সহ বেশ কয়েকটি এলাকা প্রায় 19 ঘণ্টারও বেশি সময় ধরে বিদ্যুৎ সংযোগ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ে। গতরাতেই স্থানীয় বাসিন্দাদের তরফ থেকে পুরুলিয়া শহরের বিদ্যুৎ বিভাগে খবর দেওয়া হয়। আজ সকাল 11টা পর্যন্ত কোনও কর্মীই ঘটনাস্থানে আসেনি। এরফলেই বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ ওঠে।

কপুরবাগানের বাসিন্দাদের প্রশ্ন, গোটা দেশের মধ্যে যখন বাংলার বিদ্যুৎ খরচ সব থেকে বেশি, তখন এরকম পরিষেবা কেন? স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পথচলতি রাস্তার উপর যে তার ছিঁড়ে পড়েছে তার থেকে যেকোনও সময় দুর্ঘটনা ঘটার আশঙ্কা রয়েছে। কিন্তু হুঁশ নেই বিদ্যুৎ বিভাগের।

এদিকে আজ সকালে পড়ন্ত রৌদ্রে লালমাটি পুরুলিয়ায় মানুষের গরমে হাঁসফাঁস অবস্থা। ফলে দ্রুত বিদ্যুৎ সংযোগের দাবি জানিয়েছেন এলাকাবাসীরা।

For All Latest Updates

ABOUT THE AUTHOR

...view details