পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

প্রেমিকার সঙ্গে ঝগড়া, দিঘার হোটেলে যুবকের ঝুলন্ত দেহ

নিউ দিঘার একটি হোটেল থেকে উদ্ধার হল এক যুবকের ঝুলন্ত দেহ। প্রেমিকার সঙ্গে ঝগড়ার জেরে সে গলায় ফাঁস দেয় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।

By

Published : Feb 23, 2019, 5:10 AM IST

dead body

দিঘা, ২৩ ফেব্রুয়ারি : নিউ দিঘার একটি হোটেল থেকে উদ্ধার হল এক যুবকের ঝুলন্ত দেহ। মৃতের নাম শাহিনসা দেহু (২৩)। প্রেমিকার সঙ্গে ঝগড়ার জেরে সে গলায় ফাঁস দেয় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ।

স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে নিউ দিঘার ওই হোটেলে ওঠেছিল শাহিনসা দেহু এবং ঊর্মিলা খাতুন। নদিয়ার তেহট্টে কানাইনগরের বাসিন্দা শাহিনসা দেহুর সঙ্গে তেহট্টেরই শ্রীরামপুরের বাসিন্দা ঊর্মিলা খাতুনের ফেসবুকে পরিচয়। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বৃহস্পতিবার দু'জনে দিঘায় আসে। এখানে এসে ঊর্মিলা প্রথম জানতে পারে শাহিনসা দেহু বিবাহিত এবং দুই সন্তানের বাবা।

এরপর তাদের মধ্যে ঝগড়া বাধে। ঊর্মিলা জানায়, গতকাল দুপুরে কথা কাটাকাটির পর সে ঘুমিয়ে পড়েছিল। তখনই শাহিনসা পাখায় ফাঁস লাগিয়ে নেয়। গোঙানির আওয়াজে হঠাৎ ঘুম ভেঙে যায় ঊর্মিলার। চিত্কার করতে থাকে সে। চিৎকারে শুনে ছুটে আসে হোটেলকর্মীরা। শাহিনসাকে দিঘা রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। দিঘা ও মোহানা থানার পুলিশ শাহিনসার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কাঁথি মহকুমা হাসপাতালে পাঠায়। খবর দেওয়া হয়েছে শাহিনসার বাড়িতে। দিঘা থানা এবং মোহানা থানার পুলিশ তদন্তে শুরু করেছে। এখনও কাউকে গ্রেপ্তার করা হয়নি।

ABOUT THE AUTHOR

...view details