পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

অশিক্ষিত মমতা, শিক্ষিত হয়ে আমাকে ধমকান : ভারতী

"মুখ্যমন্ত্রী আগে শিক্ষার জায়গায় পৌঁছাক । আমি যে শিক্ষা প্রাপ্তি করেছি সেটা আগে করে দেখাক । রাস্তায় দাঁড়িয়ে চমকিয়ে ধমকিয়ে লাভ হবে না ভারতী ঘোষকে ।" মমতা ব্যানার্জিকে আক্রমণ ভারতী ঘোষ ।

By

Published : May 6, 2019, 1:49 AM IST

ভারতী ঘোষ

পাঁশকুড়া, 6 মে : "মুখ্যমন্ত্রী খুব অশিক্ষিত । উনি আগে শিক্ষার জায়গায় পৌঁছাক । আমি যে শিক্ষা প্রাপ্তি করেছি সেটা আগে করে দেখাক । রাস্তায় দাঁড়িয়ে চমকিয়ে ধমকিয়ে লাভ হবে না ভারতী ঘোষকে ।" মমতা ব্যানার্জিকে আক্রমণ করলেন ভারতী ঘোষ ।

শনিবার চন্দ্রকোনা রোডে সভা রোড শো করার পর তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় রোড শো করতে যান ঘাটালে । সেখানে তিনি বলেন, "ভারতী ঘোষ IPS অফিসার থাকাকালীন নানারকম SMS করত । যা প্রকাশ্যে আনলে মানুষ ভারতী ঘোষকে একটি ভোটও দেবে না ।" ভারতী ঘোষকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, "অবিলম্বে তৃণমূল নেতাদের ভয় দেখানো বন্ধ করুন । আপনার বিরুদ্ধে যে কেস দেওয়া আছে তা বাদেও অন্য কেসে আপনাকে জেল খাটাতে পারি ।"

এর প্রতিক্রিয়া দিতে গিয়ে ভারতী বলেন, "মহাচোরের সাথে উনি SMS বিনিময় করছিলেন কেন ? একমাত্র পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী এত নির্লজ্জ । রেপ কেসের আসামিকে সিকিউরিটি দিয়ে একটা নকল ভাউচার বানিয়ে একজন IPS অফিসারকে ফাঁসানোর চেষ্টা করতে পারে । SMS-গুলো দেখাক না পাবলিককে । দেখি না কী আছে । ওই সব ভয় আমি পাই না ।"

এদিকে, গতকালই অনুব্রত মণ্ডল হুঁশিয়ারি দিয়ে বলেন, "তোমরা কুকুরের মতো মারলে তোমাকে বিড়ালের মতো মারব ।" পালটা দেন ভারতীও । বলেন, "ওঁকে উপেক্ষা করুন । আমার মতো শিক্ষিত লোক এই সব অশিক্ষিত লোকের কথার জবাব দেবে না ।"

ABOUT THE AUTHOR

...view details