পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 13, 2019, 6:07 AM IST

ETV Bharat / state

ভারতী ঘোষের গাড়িতে হামলা, 2 BJP কর্মী সহ ধৃত 6

ভারতী ঘোষের গাড়ি ভাঙচুরের ঘটনায় ধৃত 6। গাড়িতে হামলা চালানো হয়েছে এই অভিযোগে পুলিশের ব্যারিকেড ভেঙে থানায় ঢুকেছিলেন ভারতী ঘোষ।

ভারতী ঘোষ

পাঁশকুড়া,13 এপ্রিল : ভোটের প্রচারে বেরিয়ে BJP প্রার্থী ভারতী ঘোষের গাড়ি ভাঙচুর ও হামলার ঘটনায় 6 জনকে গ্রেপ্তার করল পাঁশকুড়া থানার পুলিশ। ধৃতদের মধ্যে 4 জন তৃণমূলকর্মী ও বাকি 2 জন BJP কর্মী। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত তৃণমূল কর্মীদের নাম ইমরান শা, রফিক আলি, বাপি মাইতি ও রবীন্দ্রনাথ বেরা। তারা মাইশোরা ও পাঁশকুড়ার গুড়তলা এলাকার বাসিন্দা। ধৃত 2 BJP কর্মী গোপাল সাহু ও কার্তিক মালাকার বৃন্দাবনপুর ও বাকুলদা এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার দুপুরে ভোটপ্রচারে পাঁশকুড়ায় বিক্ষোভের মুখে পড়েন ভারতী ঘোষ। অভিযোগ, তাঁর গাড়ি ভাঙচুর করা হয় ও দলীয় কর্মীকে মারধর করা হয়। প্রতিবাদে অবস্থান বিক্ষোভ শুরু করেন ভারতী। দোষীদের গ্রেপ্তারের দাবিতে ওই দিন রাতে পাঁশকুড়া থানা ঘেরাও করে বিক্ষোভ দেখান। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে থানার সামনে মোতায়েন করা হয় কমব্যাট ফোর্স ও পুলিশবাহিনী। বিক্ষোভকারীদের আটকাতে ব্যবহার করা হয় ব্যারিকেড। পুলিশের ব্যারিকেড ভেঙে থানায় ঢোকেন ভারতী ঘোষ। থানায় ঢুকেও বিক্ষোভ দেখান তিনি।

সেদিন রাতেই দুই দলই অভিযোগ করে একে অপরের বিরুদ্ধে। তৃণমূলের পক্ষ থেকে 39 জন ও BJP-র পক্ষ থেকে 25 জনের বিরুদ্ধে পাঁশকুড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। পরে অবশ্য অভিযুক্তদের গ্রেপ্তারের আশ্বাস পেয়ে বিক্ষোভ তুলে নেন ভারতী।

এবিষয়ে তমলুকের SDPO সব্যসাচী সেনগুপ্ত জানান, পাঁশকুড়ায় BJP প্রার্থীর প্রচারকে কেন্দ্র করে ঝামেলায় জড়িয়ে পড়ার ঘটনায় দু'পক্ষের মোট 6 জনকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে ওই এলাকায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

For All Latest Updates

TAGGED:

ABOUT THE AUTHOR

...view details