পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 9, 2021, 6:54 AM IST

Updated : Aug 9, 2021, 8:44 AM IST

ETV Bharat / state

প্রতিবেশীর কান কামড়ে ছিঁড়ে নিল মদ্যপ যুবক

হঠাৎ বুলান ধারালো অস্ত্র নিয়ে রাজার উপরে ঝাঁপিয়ে পড়ে । রাজা নিজেকে বাঁচানোর চেষ্টা করলে বুলান তাঁর কান কামড়ে কেটে দেয় । তারপরই সেখান থেকে পালিয়ে যায় ।

drunken youth allegedly chopped of ear of neighbour in guskara
drunken youth allegedly chopped of ear of neighbour in guskara

গুসকরা, 8 আগস্ট : প্রতিবেশীর বাড়িতে অশান্তি থামাতে গিয়েছিলেন ৷ আর তাতেই কান খোয়াতে হল এক যুবককে । শনিবার রাতে ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার গুসকরা পৌরসভার 8 নং ওয়ার্ডে । আহত অবস্থায় রাজা মাঝি নামে ওই যুবককে হাসপাতালে ভরতি করা হয় । ঘটনার পরেই অভিযুক্ত বুলান সরকার পালিয়ে যায় ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গুসকরা পৌরসভার 8 নং ওয়ার্ডের বাসিন্দা রাজা মাঝি । তিনি গুসকরা পৌরসভার সাফাইকর্মী । তার পাশেই বাড়ি বুলান সরকারের । শনিবার রাতের দিকে রাজা তাঁর বাড়ির কাছেই ক্লাবে বসে তাস খেলছিলেন । রাতের দিকে বুলান সরকার মদ্যপ অবস্থায় বাড়ি ফেরে । বাড়ি ফিরেই বুলান তার মা ও বোনের সঙ্গে ঝগড়া শুরু করে । তারপরেই তাদের মারধর করতে শুরু করে । তাদের চিৎকার শুনে রাজা ও আশেপাশের মানুষজন সেখানে ছুটে যায় । সেই সময় হঠাৎ বুলান ধারালো অস্ত্র নিয়ে রাজার উপরে ঝাঁপিয়ে পড়ে । রাজা নিজেকে বাঁচানোর চেষ্টা করলে বুলান তাঁর কান কামড়ে কেটে দেয় । তারপরই সেখান থেকে পালিয়ে যায় ।

আহত রাজা মাঝি বলেন, "বুলান প্রায় মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে অশান্তি করত । শনিবার রাতেও সে তার মা বোনকে মারধর করছিল । প্রতিবেশীদের সঙ্গে আমিও সেখানে যেতেই বুলান আমার উপর ঝাঁপিয়ে পড়ে । তার হাতে ধারালো অস্ত্র ছিল । আমি নিজেকে বাঁচানোর চেষ্টা করতেই সে আমার কানে জোরে কামড় দেয় । আমার কান কেটে যায় ।"

আরও পড়ুন : Balurghat : ক্রেতা সেজে উদ্ধার প্রাচীন অষ্টধাতুর মূর্তি, গ্রেফতার 2

স্থানীয় বাসিন্দা পার্থ হাজরা বলেন, "ওই পাড়ায় রোজ মদের ঠেক বসে । সেখান থেকে মদ খেয়ে গিয়ে অনেকেই বাড়িতে অশান্তি করে । পুলিশকে বিষয়টি জানানো হয়েছে ।" এদিকে ঘটনার পর থেকেই অভিযুক্ত যুবক বুলান সরকার পলাতক । গুসকরা ফাঁড়িতে তার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন রাজা মাঝি ।

Last Updated : Aug 9, 2021, 8:44 AM IST

ABOUT THE AUTHOR

...view details