পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 20, 2020, 6:29 PM IST

Updated : Mar 20, 2020, 11:52 PM IST

ETV Bharat / state

কোরোনা-আতঙ্ক : রবিবার বর্ধমান শহরে ব্যবসা বনধের ডাক

বর্ধমান শহরের মাছ, সবজি-সহ সমস্ত দোকানপাট বন্ধ রাখা হবে ৷ রবিবার বর্ধমান শহরজুড়ে ব্যবসা বনধের ডাক দিল ব্যবসায়ী সংগঠন ।

কোরোনা-আতঙ্ক
কোরোনা-আতঙ্ক

বর্ধমান, 20 মার্চ : রবিবার বর্ধমান শহরজুড়ে ব্যবসা বনধের ডাক দিল ব্যবসায়ী সংগঠন । আজ চেম্বারের পক্ষ থেকে জানানো হয়েছে, বর্ধমান শহরের মাছ, সবজি-সহ সমস্ত দোকানপাট বন্ধ রাখা হবে ৷ তবে এই দোকান বন্ধের জন্য সোমবার জিনিসপত্রের দাম কোনওভাবে বাড়বে না বলেও জানানো হয়েছে ৷

ব্যবসায়ী সংগঠনের পক্ষ থেকে জানা গেছে, রাজ্য সরকার ব্যবসায়ীদের কালোবাজারি রুখতে বারবার সচেতন করছে । আজ চেম্বার অফ ট্রেডার্সের পক্ষ থেকে ব্যবসায়ীদের জানানো হয়, জিনিসপত্রের দাম নিয়ে কোনওভাবেই যেন কোনও ব্যবসায়ী কালোবাজারির সঙ্গে সঙ্গে যুক্ত না থাকে । এমন কী, তাদের বলা হয়েছে কারও কালোবাজারি করার প্রমাণ পাওয়া গেলে প্রশাসন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবে । সে ক্ষেত্রে কিন্তু কোনওভাবেই ব্যবসায়ী সংগঠন তাদের পাশে দাঁড়াবে না ।

ব্যবসা বনধ বর্ধমানে

চেম্বার অফ ট্রেডার্সের সাধারণ সম্পাদক চন্দ্র বিজয় যাদব বলেন, "যেভাবে ব্যবসায়ীদের দিকে কালোবাজারি হচ্ছে বলে আঙুল তোলা হচ্ছে, তারই প্রতিবাদে তারা রবিবার বর্ধমান শহরে ব্যবসা বনধের ডাক দিয়েছেন । এই বনধ হলেও সোমবার যখন বাজার খুলবে, তখন জিনিসপত্রের দামের কোনও পরিবর্তন হবে না । তবে ব্যবসায়ীদের কালোবাজারি রুখতে সচেতন করা হয়েছে ।"

Last Updated : Mar 20, 2020, 11:52 PM IST

ABOUT THE AUTHOR

...view details