পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

দাসপুরে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল দেওয়াল, চাপা পড়ে মৃত্যু দুই অন্তঃসত্বার

দাসপুরে দুপুরে ভাত খাওয়ার সময় মাটির দেওয়াল ভেঙে মৃত্যু হল দুই অন্তঃসত্ত্বা গৃহবধূর । ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুরের দাসপুর থানার রাজনগর গ্রামে । মৃত দুই মহিলার নাম খুশি দোলুই ও নিরঞ্জনা দোলুই ।

By

Published : Jul 5, 2021, 11:00 PM IST

daspur
দাসপুরে হুড়মুড়িয়ে ভেঙে পড়লো দেওয়াল, চাপা পড়ে মৃত্যু অন্তঃসত্বা দুই মহিলার

দাসপুর, 5 জুলাই: বাড়িতে ভাত খাওয়ার সময় হঠাৎই ভেঙে পড়ল মাটির দেওয়াল । আর তাতেই দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল দুই অন্তঃসত্ত্বা গৃহবধূর । ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া । দুই বধূ সম্পর্কে জা । সোমবার দুপুরে রান্নাঘরে ভাত খাওয়ার সময় আচমকাই পাশের বাড়ির দেওয়াল হুড়মুড়িয়ে ভেঙে পড়ে । তাতে চাপা পড়েন দুই গৃহবধূ । স্থানীয়রা দেওয়াল ভাঙা সরিয়ে তাঁদের উদ্ধার করলেও মৃত্যু আটকানো যায়নি ৷ এই মর্মান্তিক ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুরের দাসপুর থানার রাজনগর গ্রামে । মৃত দুই বধূর নাম খুশি দোলুই ও নিরঞ্জনা দোলুই । জানা গিয়েছে, দু‘জনই অন্তঃসত্ত্বা ছিলেন ৷

মৃতদের প্রতিবেশী অজিতবর দোলুই নামে এক ব্যক্তির ভগ্ন দোতলা মাটির বাড়ির দেওয়াল হুড়মুড়িয়ে ভেঙে পড়ে খুশিদের বাড়িতে । সেই সময় দুই বধূ-সহ পরিবারের 6 জন সদস্য তাঁদের বাড়ির রান্নাঘরে বসে ভাত খাচ্ছিলেন । অন্যান্যরা বেরিয়ে আসতে পারলেও খুশি ও নিরঞ্জনা চাপা পড়ে যান । খবর পেয়ে পাড়া প্রতিবেশীদের চেষ্টায় তাঁদের উদ্ধার করে ঘাটাল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁদের মৃত ঘোষণা করেন । প্রতিবেশীদের থেকে জানা যায়, মৃত খুশি দোলুইয়ের স্বামী শম্ভু কাঠের কাজ করেন এবং নিরঞ্জনার স্বামী সুদর্শন সোনার কাজ করেন । এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ঘাটালের এসডিপিও সহ দাসপুর থানার পুলিশ ও স্থানীয় গ্রাম পঞ্চায়েত প্রধান, পঞ্চায়েত সদস্যরা । উদ্ধারকারী দল পাঠান দাসপুর 1 ব্লকের বিডিও বিকাশ নস্কর ।

দাসপুরে হুড়মুড়িয়ে ভেঙে পড়লো দেওয়াল, চাপা পড়ে মৃত্যু অন্তঃসত্বা দুই মহিলার

আরও পড়ুন: চিকিৎসার খরচ নেই, মানসিক ভারসাম্যহীন ছেলেকে সামলাতে ভরসা শিকলই

গ্রাম পঞ্চায়েতের তরফে আপাতত এই পরিবারের বাকি সদস্যদের স্থানীয় আইসিডিএস কেন্দ্রে রাখার ব্যবস্থা করা হয়েছে এবং তাঁদের প্রয়োজনীয় সামগ্রী সরবরাহ করা হবে বলে জানানো হয়েছে । এই মাটির বাড়িটি দ্রুত ভেঙে ফেলারও উদ্যোগ নেওয়া হবে গ্রাম পঞ্চায়েতের তরফে জানানো হয়েছে । রাজনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান অরুণ দোলুই পরিস্থিতি খতিয়ে দেখে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছেন ।

ABOUT THE AUTHOR

...view details