পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Aug 8, 2021, 3:12 PM IST

ETV Bharat / state

ghatal master plan : ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে মুখ্যমন্ত্রীকে কটাক্ষ দিলীপ ঘোষের

ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে মুখ্যমন্ত্রী ও সাংসদ দেবকে একহাত নিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ৷ শনিবার ঘাটালের বন্যা পরিস্থিতি পরিদর্শনে এসে রাজ্যকে তুলোধনা করেন তিনি ৷

বিজেপির রাজ্য সভাপতি
বিজেপির রাজ্য সভাপতি

ঘাটাল, 8 অগস্ট : খড়গপুরের পাশাপাশি শনিবার ঘাটালে বন্যা পরিস্থিতি পরিদর্শনে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, জলসম্পদ উন্নয়ন মন্ত্রী মানস ভুঁইয়া ও সাংসদ দীপক অধিকারী ওরফে দেবকে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ৷ এই ক'দিন ধরে ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে শাসকদলের নেতা-মন্ত্রীদের বক্তব্যের পরিপ্রেক্ষিতে এদিন একাধিক কথা বলেন তিনি ৷

ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে মুখ্যমন্ত্রী ও সাংসদ দেবের উদ্দেশ্যে তিনি বলেন, "একজন সাত বছর ধরে সাংসদ, আরেকজন দশ বছর মুখ্যমন্ত্রী পদে রয়েছেন অথচ ঘাটাল মাস্টার প্ল্যান আজও কমপ্লিট হল না । ওঁরা নিজের দোষ ঢাকতে কেন্দ্রের ঘাড়ে দোষ চাপাচ্ছেন । কথায় আছে না কবে সাত মণ তেল পুড়বে, তবে রাধা নাচবে ৷ ততদিন আমরা যদি বেঁচে থাকি তাহলে হয়তো মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে পাব, আর ঘাটাল মাস্টার প্ল্যান কমপ্লিট হবে ।"

শনিবার দুপুরে পশ্চিম মেদিনীপুরে ঘাটালের বন্যা পরিদর্শনে গিয়ে এভাবেই তৃণমূল নেতৃত্বকে একহাত নেন বিজেপির রাজ্য সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ । এদিন ঘাটালের সাংগঠনিক জেলা সভাপতি তন্ময় দাস ও ঘাটালের বিজেপি বিধায়ক শীতল কপাট-সহ বিজেপি নেতৃত্বদের সঙ্গে নিয়ে প্রথমে ঘাটালের 2নং চাতালে পৌঁছান বিজেপি রাজ্য সভাপতি । সেখান থেকে নৌকায় ত্রাণ সামগ্রী নিয়ে ঘাটাল ব্লকের অজবনগর গ্রামে গিয়ে দুর্গত মানুষদের ত্রাণসামগ্রী বিতরণ করেন ।

পশ্চিম মেদিনীপুরে বন্যা পরিস্থিতি পরিদর্শনে বিজেপির রাজ্য সভাপতি

সেখানে থেকে নৌকায় ঘাটাল পৌরসভার 1নং ওয়ার্ড শুকচন্দ্রপুরে গিয়ে পরিস্থিতি খতিয়ে দেখেন এবং ত্রাণ তুলে দেন দুর্গতদের । এরপর পুনরায় ঘাটাল-চন্দ্রকোনা রাজ্য সড়কের 2নং চাতালে ফিরে ঘাটাল ছাড়েন ।

আরও পড়ুন :সংসদে শুধু ঘুমায়, বাংলাকে পচিয়ে মারতে ঘাটাল মাস্টার প্ল্যান করছে না কেন্দ্র : মানস ভুঁইয়া

ABOUT THE AUTHOR

...view details