পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Mar 30, 2019, 4:22 AM IST

Updated : Mar 30, 2019, 4:46 AM IST

ETV Bharat / state

"পাঁচ বছরে পাঁচবারও আসেনি", দেবকে আক্রমণ ভারতীর

"দেব কিছুই করেননি। পাঁচ বছরে পাঁচবারও আসেননি। কারও সঙ্গে মেশেননি। কারও বাড়ি যাননি। এলাকার কোনও উন্নয়ন হয়নি।" পাঁশকুড়ায় প্রচারে গিয়ে মন্তব্য ঘাটালের BJP প্রার্থী ভারতী ঘোষের।

প্রচারে ভারতী ঘোষ

পাঁশকুড়া, ৩০ মার্চ : "দেব কিছুই করেননি। পাঁচ বছরেপাঁচবারও আসেননি। কারও সঙ্গে মেশেননি। কারও বাড়ি যাননি। এলাকার কোনও উন্নয়ন হয়নি।" পাঁশকুড়ায় প্রচারে গিয়ে মন্তব্য ঘাটালের BJP প্রার্থী ভারতী ঘোষের।

তিনি বলেন, "ভোটে জিতলে প্রথমেই আমি মানুষের কাছে আসব। এলাকা ভিত্তিক সমস্যার তালিকা তৈরি করব। এরপর কোন কাজ আগে প্রয়োজন, তার তালিকা তৈরি করব। তারপর সংসদে গিয়ে ওইসব সমস্যার কথা বলব। যতক্ষণ না সমস্যার সমাধান হয়, প্রত্যেকদিন বলব। আর মোদিজিকে একদিন বললেই উনি আমাকে প্রকল্প দিয়ে দেবেন। উনি বসেই আছেন উন্নতি করার জন্য। যেরকম আপনারা দেখছেন, গুজরাত, রাজস্থান, মধ্যপ্রদেশ সহ অন্য রাজ্যে উন্নতি হয়েছে। এখানেও করতে হবে।"

ভারতীদেবী পাঁশকুড়ার হাউর, রঘুনাথবাড়ি, চৈতন্যপুর ১ ও ২ গ্রাম পঞ্চায়েত এলাকায় বাড়ি বাড়ি প্রচারে যান। এরপর সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, "মানুষের কাছ থেকে সাড়া পাচ্ছি। সবাই বেরিয়ে এসে কথা বলছেন। মানুষের মধ্যে প্রচণ্ড ক্ষোভ রয়েছে। মনোনয়নপত্র জমা দিতে গিয়ে পঞ্চায়েত ভোটে মানুষ মার খেয়েছে। সকলে রক্তাক্ত হয়েছে। সিংহভাগ মানুষ মনোনয়নপত্র জমা দিতে পারেনি।এলাকায় রাস্তা ও জলের সমস্যায় মানুষ ক্ষোভে ফেটে পড়েছে। এমনকী সকাল থেকে এলাকায় ঘুরে একটা শৌচাগার দেখতে চাইলে, মানুষ তা দেখাতে পারেনি। আমি হেঁটে গেলাম এক কিলোমিটার। এই হল বিভিন্ন গ্রামের অবস্থা। রাস্তাঘাট এতটা বেহাল যে বর্ষার দিনে কেউ বাড়ি থেকে বের হতে পারেন না। পুরো এলাকা জলে ডুবে যায়। এখানে অনেক সমস্যা রয়েছে। কিন্তু এখানে শোনার কেউ নেই, বলারও কেউ নেই। তাই মানুষ ঘরে ঘরে ক্ষোভে ফেটে পড়ছেন। কারণ মানুষের একটা স্বাধীনতা আছে। ভোট দেওয়ার মৌলিক অধিকার রয়েছে। কিন্তু, শাসক দল তাঁদের চেপে ধরেপিস্তল দিয়ে ভয় দেখিয়ে বাড়ি থেকে বের হতে দিচ্ছে না। পুলিশ দাঁড়িয়ে দাঁড়িয়ে ড্রামা দেখছে। কোনও কোনও সময় তৃণমূল নেতাদের সহায়তা করছে।"

Last Updated : Mar 30, 2019, 4:46 AM IST

ABOUT THE AUTHOR

...view details