পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

জলের তোড়ে ভেসে গেল অজয়ের অস্থায়ী সেতু

কাঁকসার শিবপুরের অজয়ের অস্থায়ী সেতু জলের তোড়ে ভেসে গেল রবিবার রাতে । বিচ্ছিন্ন হল পশ্চিম বর্ধমান এবং বীরভূমের যোগাযোগ ব্যবস্থা । উত্তরবঙ্গের সঙ্গে দক্ষিণবঙ্গের অন্যতম যোগাযোগের পথ এই অস্থায়ী সেতু ।

By

Published : Jun 14, 2021, 10:43 AM IST

ajoy
জলের তোড়ে ভেসে গেল অজয়ের অস্থায়ী সেতু

দুর্গাপুর,১৪ জুনঃ কাঁকসার শিবপুরের অজয়ের অস্থায়ী সেতু জলের তোড়ে ভেসে গেল রবিবার রাতে । বিচ্ছিন্ন হল পশ্চিম বর্ধমান এবং বীরভূমের যোগাযোগ ব্যবস্থা । উত্তরবঙ্গের সঙ্গে দক্ষিণবঙ্গের অন্যতম যোগাযোগের পথ এই অস্থায়ী সেতু । বহু পণ্যবাহী গাড়ির যাতায়াত করে এই সেতুর উপর দিয়ে । সেই সব গাড়ির যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়েছে । শনিবার রাত্রি থেকেই বাড়তে থাকে অজয়ের জলের স্তর । রবিবার রাত্রিতে ভেসে যায় অস্থায়ী ব্রিজ ।

সোমবার সকাল থেকেই ব্যাপক সমস্যার মধ্যে পড়েন দুই জেলার ব্যবসায়ী এবং নিত্যদিনের যাতায়াতকারী মানুষজনরা । সম্পূর্ণ বিচ্ছিন্ন যোগাযোগ ব্যবস্থা । পশ্চিম বর্ধমান জেলার কাঁকসা এবং বীরভূমের ইলামবাজার থানার পুলিশের কড়া নজরদারি রয়েছে নদীর পার্শ্ববর্তী এলাকাগুলিতে । যাতে কেউ এই ব্রিজ দিয়ে যাতায়াত না করেন । অস্থায়ী ব্রিজ ভেঙে যাওয়ায় চরম সমস্যার মধ্যে পড়তে হচ্ছে দুই জেলার বাসিন্দা থেকে ব্যবসায়ীদের ।

জলের তোড়ে ভেসে গেল অজয়ের অস্থায়ী সেতু

আরও পড়ুন:ডায়মন্ডহারবারে নদীবাঁধ পরিদর্শনে জেলাশাসক, ত্রাণ বিলি যশ দুর্গতদের

জলের স্রোত কিছুটা কমলেও অস্থায়ী ব্রিজ মেরামতির কাজ শুরু হবে, এমনটাই প্রশাসনিক সূত্রে খবর । এখন নৌকা নিয়ে পারাপার শুরু হয়নি । তাই চরম বিপাকে অজয়ের দুই তীরবর্তী দুই জেলার বাসিন্দারা ।

ABOUT THE AUTHOR

...view details