পশ্চিমবঙ্গ

west bengal

স্যালোঁয় গিয়ে নিখোঁজ ব্যক্তি, 24 ঘণ্টা পরও মেলেনি খোঁজ

রবিবার দুপুরে দুর্গাপুরের এক শপিংমলের স্যালোঁয় চুল কাটতে গেছিলেন বাঁকুড়ার বিষ্ণুপুরের একটি বেসরকারি কারখানার জেনেরাল ম্যানেজার রাজেশ জৈন ৷ তারপর থেকেই তিনি নিখোঁজ ৷

By

Published : Jul 6, 2020, 3:39 PM IST

Published : Jul 6, 2020, 3:39 PM IST

Durgapur
দুর্গাপুর

দুর্গাপুর , 6 জুলাই : বাঁকুড়ার বিষ্ণুপুরের একটি বেসরকারি ফেরো অ্যালয় কারখানার জেনেরাল ম্যানেজার রাজেশ জৈনের রহস্যজনকবাবে উধাও হওয়ার ঘটনার পর প্রায় 24 ঘণ্টা কেটে গেছে ৷ কিন্তু এখনও পর্যন্ত তাঁর কোনও খোঁজ মেলেনি । ঘটনার তদন্তে নেমে দুর্গাপুর থানার পুলিশ এক অটোচালককে আটক করেছে । CCTV ফুটেজ খতিয়ে দেখার সঙ্গে সঙ্গে দফায় দফায় ওই আধিকারিকের পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ ৷

বাঁকুড়ার বিষ্ণুপুরের একটি বেসরকারি কারখানার জেনেরাল ম্যানেজার রাজেশ জৈন দুর্গাপুরে একটি বহুতল আবাসনে পরিবার নিয়ে থাকেন । রবিবার বেলা 12টা 20 মিনিট নাগাদ ওই বহুতল আবাসন থেকে চুল কাটতে সিটি সেন্টার যাচ্ছেন বলে বের হন তিনি ৷ সিটি সেন্টারের জংশন মলে একটি স্যালোঁতে চুল কাটতে যান । এরপর আর তিনি বাড়ি ফেরেননি । দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় তাঁর স্ত্রী বিকেলে ফোন করেন ৷ কিন্তু তিনি ফোন তোলেননি ৷ এর কিছুক্ষণ পর সন্ধ্যা 6টা নাগাদ রাজেশ জৈনের ফোন থেকেই তাঁর স্ত্রীর মোবাইলে ফোন আসে । রাজেশবাবুর স্ত্রীকে বলা হয়, তাঁর স্বামীকে অপহরণ করা হয়েছে । রাজেশবাবুর স্ত্রী ও তাঁদের পারিবারিক বন্ধু ও অন্য আত্মীয়রা পুলিশকে বিষয়টি জানান ।

এক সংস্থার জেনেরাল ম্যানেজারকে কি অপহরণ করা হয়েছে ? প্রশ্ন উঠছে

দুর্গাপুর থানার পুলিশ ঘটনার তদন্তে নেমে জংশন মলের CCTV ফুটেজ খতিয়ে দেখে ৷ রাজেশ জৈনের মলে যাওয়ার ছবি দেখতে পাওয়া যায় । সেখান থেকেই তাঁকে অপহরণ করা হয় বলে অভিযোগ ।

এই আবাসনের নিরাপত্তারক্ষী হীরালাল বাউড়ি বলেন, "রবিবার বেলা প্রায় সাড়ে বারোটা নাগাদ রাজেশবাবু আবাসন থেকে বেরিয়ে যান । তারপর শুনলাম তিনি নাকি মিসিং হয়ে গেছেন । রাতে পুলিশ এসেছিল জিজ্ঞাসাবাদের জন্য । CCTV-র ফুটেজও খতিয়ে দেখেছে পুলিশ । অন্যান্য দিন তিনি গাড়ি নিয়ে যান । কিন্তু কালকে তিনি গাড়ি নিয়ে যাননি । "

CCTV ফুটেজে দেখা গেছে, দুপুর আড়াইটে পর্যন্ত তিনি শপিং মলে ছিলেন । তারপর তিনি একটি অটোতে সিটি সেন্টার বাসস্ট্যান্ডে যান । তারপর থেকেই তিনি নিখোঁজ ।

কিন্তু আদৌ কি রাজেশবাবু অপহরণ হয়েছেন ? নাকি তার এই নিখোঁজ হওয়ার পিছনে অন্য কোনও রহস্য রয়েছে ? দফায় দফায় তাঁর পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করছে দুর্গাপুর থানার পুলিশ । কিন্তু প্রায় 24 ঘণ্টা কেটে গেলেও এখনও পর্যন্ত রাজেশ জৈন কোথায় ? সেই সম্পর্কে পুলিশের পক্ষ থেকে স্পষ্ট করে কিছু জানানো হয়নি ।

ABOUT THE AUTHOR

...view details