পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Sep 3, 2022, 6:28 PM IST

ETV Bharat / state

Kabuliwala Murder Case: কাবুলিওয়ালা খুনের নেপথ্যে কি রাঁধুনী না অন্য কেউ?

দুর্গাপুরের বেনাচিতি বাজারের কাইজার লেনের একটি বহুতল বাড়িতে শুক্রবার রাতে খুন হন এক কাবুলিওয়ালা (Kabuliwala Murder Case) ৷ ঘটনায় সন্দেহের তীর তাঁর রাঁধুনির দিকে ৷ তবে রাঁধুনির পরিবারের দাবি, তিনি নির্দোষ ৷ এরপরেই প্রশ্ন উঠছে এর নেপথ্যে কি রয়েছে অন্য কেউ?

Kabuliwala Murder Case
Kabuliwala Murder Case

দুর্গাপুর, 3 সেপ্টেম্বর:শুক্রবার রাতে খুন হন সুদের কারবারি দুর্গাপুরের বেনাচিতি কাইজার গলিতে ভাড়াটে আসিম খান নামে এক কাবুলিওয়ালা (Kabuliwala Murder Case) ৷ বয়স 62'র ওই ব্যক্তিকে খুনের অভিযোগ ওঠে তাঁর সঙ্গে থাকা রাঁধুনির বিরুদ্ধে । বাঁকুড়ার বড়জোড়া থানার হাট আশুড়িয়ার বাসিন্দা জহর আলি ইতিমধ্যেই আটক করেছে পুলিশ । শনিবারজহর আলি শেখের পরিবারের সদস্যরা জানান তিনি নির্দোষ । জহর একজন নিরীহ মানুষ । খুনের প্রকৃত তদন্ত হওয়া দরকার । দোষীদের শাস্তি হোক ।

কে খুন করল কাবুলিওয়ালা কে? তদন্ত চালাচ্ছে পুলিশ

সুদের ব্যবসায়ী আসিম খান খুনের নেপথ্যে তাহলে কি অন্য ব্যক্তি?

জহর আলি শেখ আসিমের রাঁধুনিই শুধু ছিলেন না, তিনি সুদের টাকা আদায় করেও আনতেন বলে জানায় জহরের পরিবারের লোকেরা । কিন্তু তাঁর পরিবারের দাবি, জহর যদি অপরাধের সঙ্গে যুক্ত থাকত, তাহলে তিনি বাড়িতেই থাকতেন না । অন্যদিকে পুলিশের অনুমান, খুনের আগে টাকাও লুঠ করা হয়েছে । এখানেই প্রশ্ন তাহলে কে বা কারা খুন করল আসিম খানকে? পুলিশ জহরকে জিজ্ঞাসাবাদ করছে (Is cook behind Kabuliwala murder) । ঘটনার তদন্ত চলছে বলে জানান এসিপি তথাগত পাণ্ডে ।

আরও পড়ুন:দুর্গাপুরের বেনাচিতিতে খুন কাবুলিওয়ালা

ABOUT THE AUTHOR

...view details