পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

BJP-র বিজয় মিছিলে বোমাবাজি, গুলি ; জখম 8

বিজয় মিছিলকে লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে । এই ঘটনায় জখম সাত থেকে আট জন BJP কর্মী । দুর্গাপুরের ফরিদপুর থানার ধ্বনি গ্রামের ঘটনা ।

By

Published : Jun 12, 2019, 12:18 PM IST

এলাকায় মোতায়েন পুলিশ

দুর্গাপুর, 12 জুন: BJP-র বিজয় উৎসবে চলল গুলি । হল বোমাবাজি । বিজয় মিছিলকে লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে । এই ঘটনায় জখম সাত থেকে আট জন BJP কর্মী । দুর্গাপুরের ফরিদপুর থানার ধ্বনি গ্রামের ঘটনা ।

জানা গেছে, আজ সকাল 10টা নাগাদ ফরিদপুরের লবনাপাড়া থেকে বিজয় মিছিল ধ্বনিগ্রামের দিকে আসতেই মিছিল লক্ষ্য করে বোমাবাজি শুরু হয় । অভিযোগ, মিছিলকে ছত্রভঙ্গ করতেই বোমাবাজির পাশাপাশি গুলিও চালায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা । এই ঘটনায় মিছিলের সামনে থাকা BJP নেতা কাজল হাজরার পায়ে গুলি লাগে । অন্য এক BJP নেতা বিমল বেসরার ওপরও আক্রমণ চালায় তৃণমূলের কর্মী-সমর্থকরা । BJP সূত্রে জানা গেছে, বিজয় মিছিল ধ্বনিগ্রামে আসতেই চারদিক ঘিরে ফেলা হয় । তারপরই আক্রমণ চালায় দুষ্কৃতীরা । বিমল বেসরার মাথা ফাটে । জখম হন কমপক্ষে আট জন কর্মী ।

খবর পেয়েই ঘটনাস্থানে আসে পুলিশ, কমব্যাট ফোর্স, RAF । যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব । ফরিদপুরের তৃণমূল ব্লক সভাপতি সুজিত মুখোপাধ্যায় জানিয়েছেন, "কোনওভাবেই তৃণমূল কংগ্রেসের কেউ এই ঘটনার সঙ্গে জড়িত নয় । BJP-র বিক্ষুব্ধ গোষ্ঠীই এই হামলা চালিয়েছে ।"

ABOUT THE AUTHOR

...view details