পশ্চিমবঙ্গ

west bengal

দুর্ঘটনায় মৃত্যু ঘিরে উত্তেজনা বারাবনীতে, পুলিশ চেকপোস্টে আগুন

By

Published : Jun 2, 2019, 11:29 PM IST

দুর্ঘটনা ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়াল ঝাড়খণ্ড-বাংলা সীমান্তে । পুলিশ চেকপোস্ট জ্বালাল উত্তেজিত জনতা

পুড়িয়ে দেওয়া ম্যাটাডোর ভ্যান

বারাবনী, 2 জুন : বাইক আরোহীর মৃত্যু ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়াল ঝাড়খণ্ড-বাংলা সীমান্তে আসানসোলের বারাবনী থানার রুণাকুড়াঘাট এলাকায় । মৃতের নাম জীবন বাউরি (31) । তাঁর বাড়ি জামুড়িয়ার দরবারডাঙা এলাকায় । দুর্ঘটনায় সঞ্জয় বাউরি ও অজয় বাউরি নামে আরও দু'জন আহত হয়েছেন । তার মধ্যে একজনের অবস্থা গুরুতর ।

ঝাড়খণ্ড থেকে বিয়েবাড়ি সেরে একটি মোটর সাইকেলে তিনজন ফিরছিলেন । রুণাকুড়াঘাট পেরিয়ে রাজ্যে ঢুকতেই একটি ম্যাটাডোরে ধাক্কা মারে বাইকটি । দুর্ঘটনাস্থানেই মৃত্যু হয় জীবন বাউরির । দুর্ঘটনার পর উত্তেজনা ছড়ায় এলাকায় । ঘাতক গাড়িটিতে ভাঙচুর চালিয়ে, আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা । পাশাপাশি সিভিক ভলান্টিয়ারদের দুটি বাইক ও বারাবানী থানার পুলিশ চেকপোস্টে আগুন ধরায় তারা ।

স্থানীয়দের অভিযোগ, রুণাকুড়াঘাটের পুলিশ চেকপোস্টে ঝাড়খণ্ডের দিক থেকে যে গাড়িগুলো আসে রাজ্যে, সেই গাড়িগুলোর থেকে তোলা আদায় করছিল সিভিক ভলান্টিয়াররা । ম্যাটাডোর ভ্যানটি ঢোকামাত্র রাস্তায় ব্যারিকেড টেনে দেওয়া হয়। ম্যাটাডোরটি ব্রেক কষে দাঁড়িয়ে গেলেও পিছনে আসা বাইকটি নিয়ন্ত্রণ রাখতে পারেনি । তারপরই ধাক্কা মারে ম্যাটাডোরের পিছনে ।

আহত সঞ্জয় বাউরি ও অজয় বাউরিকে আসানসোল জেলা হাসপাতালে চিকিত্সাধীন । স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এই দুর্ঘটনার জন্য দায়ি বারাবনী থানার পুলিশ ।

ABOUT THE AUTHOR

...view details