পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 4, 2021, 5:35 PM IST

ETV Bharat / state

কাঁকসায় ঘরছাড়া বিজেপি কর্মীদের ফেরাল তৃণমূল

নির্বাচনের পর এলাকার বেশ কিছু বিজেপি কর্মী ও সমর্থক বাড়ির বাইরে ছিলেন । এবং আতঙ্কের মধ্যে তারা দিন কাটাচ্ছিলেন । দুর্গাপুর পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক প্রদীপ মজুমদার ও পশ্চিম বর্ধমানের তৃণমূল সভাপতি অপূর্ব মুখোপাধ্যায়ের নির্দেশমতো ঘর ছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরানোর উদ্যোগ নেন কাঁকসা ব্লকের তৃণমূল সভাপতি দেবদাস বক্সি ।

bjp workers return home with the help of tmc leaders
কাঁকসায় ঘরছাড়া বিজেপি কর্মীদের ফেরাল তৃণমূল

দুর্গাপুর, 4 জুন : প্রায় একমাস বাড়িছাড়া । ভোটের ফলাফল বের হতেই কাঁকসার গোপালপুর গ্রামের ঘরছাড়া প্রায় 20 জন বিজেপি কর্মী নিজেদের দলের নেতাদের কাছেও কোনওরকম সাহায্য পাননি । এই খবর গতকাল ইটিভি ভারতে প্রকাশের পর শুক্রবার কাঁকসার গোপালপুরে ওই বিজেপি কর্মীদের বাড়ি ফেরানোর উদ্যোগ নিল কাঁকসা ব্লকের তৃণমূল সভাপতি দেবদাস বক্সি ।

তৃণমূল নেতা দেবদাস বক্সি জানিয়েছেন, তাঁরা হিংসার রাজনীতি করেন না । নির্বাচনের পর এলাকার বেশ কিছু বিজেপি কর্মী ও সমর্থক বাড়ির বাইরে ছিলেন । এবং আতঙ্কের মধ্যে তাঁরা দিন কাটাচ্ছিলেন । দুর্গাপুর পূর্ব বিধানসভা কেন্দ্রের বিধায়ক প্রদীপ মজুমদার ও পশ্চিম বর্ধমানের তৃণমূল সভাপতি অপূর্ব মুখোপাধ্যায়ের নির্দেশমতো তিনি ঘর ছাড়া বিজেপি কর্মীদের ঘরে ফেরানোর উদ্যোগ নেন ।

কাঁকসায় ঘরছাড়া বিজেপি কর্মীদের ফেরাল তৃণমূল

আরও পড়ুন : বিপদে পাশে নেই নেতারা, অভিযোগ কাঁকসার ঘরছাড়া বিজেপি কর্মীদের

শুক্রবার প্রায় 10 জন বিজেপি কর্মী-সমর্থককে এদিন বাড়ি ফেরান দেবদাস বক্সি । এলাকায় যাতে শান্তির পরিবেশ বজায় থাকে তাই ঘরে ফেরা বিজেপি কর্মী ও সমর্থকদের সব সময় পাশে থাকার আশ্বাস দিয়েছেন তিনি । তৃণমূলের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন ঘরছাড়া বিজেপি কর্মী ও সমর্থকরা । তাঁরা ধন্যবাদ জানিয়েছেন কাঁকসা ব্লক সভাপতিকেও ।

ABOUT THE AUTHOR

...view details