পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Jun 13, 2021, 4:56 PM IST

ETV Bharat / state

মদের গুদামে লুঠের ঘটনায় ৭ জন গ্রেফতার, উদ্ধার ৪০ পেটি মদ

আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেট এলাকায় দু‘টি মদের গুদামে ডাকাতির ঘটনার তদন্তে ৭ জনকে গ্রেফতার করা হল । এছাড়াও উদ্ধার হয়েছে ৪০ পেটি মদ, নগদ ৬৫ হাজার টাকা এবং ৮টি মোবাইল । পুলিশ সূত্রে জানা গিয়েছে, বর্তমানে লকডাউনের কারণে মদের দোকান বন্ধ । আর দুষ্কৃতীরা সেই সুযোগ নিয়ে লুঠ করা মদ বেশি দামে বাজারে বিক্রি করছিল । পুলিশ সেই সূত্র ধরেই ৭ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে । পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করে চক্রের বাকিদের খুঁজে বার করার চেষ্টা চালাচ্ছে ।

মদের গুদামে লুঠের ঘটনায় ৭ জন গ্রেপ্তার, উদ্ধার ৪০ পেটি উদ্ধার মদ , ৬৫ হাজার টাকা
মদের গুদামে লুঠের ঘটনায় ৭ জন গ্রেপ্তার, উদ্ধার ৪০ পেটি উদ্ধার মদ , ৬৫ হাজার টাকা

আসানসোল, ১২ জুন: আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এলাকায় দুটি মদের গুদামে ডাকাতির ঘটনার কিনারা করে ও ৭ জনকে গ্রেফতার করল পুলিশ । এছাড়াও উদ্ধার হয়েছে ৪০ পেটি মদ, নগদ ৬৫ হাজার টাকা এবং ৮ টি মোবাইল । আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি হেডকোয়ার্টার অংশুমান সাহা জানান, গত ৩ মে এবং ২৯ মে আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেট এলাকায় দুটি মদের গুদামে ডাকাতির ঘটনা ঘটে । গত ৩ মে রানিগঞ্জের নিমচা ফাঁড়ি এলাকায় মদের গোডাউনে বন্দুক দেখিয়ে লুটপাট চালায় দুষ্কৃতীরা । তারা ৩০ পেটি মদ লুঠ করে পালায় । যার আনুমানিক মূল্য তিন লক্ষ টাকা । অন্যদিকে ২৯ মে অন্ডালে আরেকটি মদের গুদামে আগ্নেয়াস্ত্র এবং অন্যান্য অস্ত্র দেখিয়ে ১০০ পেটি বিদেশি মদ লুঠ করে দুষ্কৃতীরা, যার আনুমানিক মূল্য ৯ লক্ষ টাকা । তদন্তে এই দুটি ঘটনার মধ্যে যোগসূত্র খুঁজে পায় পুলিশ ।

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের গোয়েন্দা বিভাগ, অন্ডাল ও রানিগঞ্জ থানার পুলিশ যৌথভাবে তদন্তে নেমে গতকাল সাতজনকে গ্রেফতার করে । পুলিশ সূত্রে জানা গিয়েছে, বর্তমানে লকডাউনের কারণে মদের দোকান বন্ধ । আর দুষ্কৃতীরা সেই সুযোগ নিয়ে লুঠ করা মদ বেশি দামে বাজারে বিক্রি করছিল । পুলিশ সেই সূত্র ধরেই ৭ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে । প্রত্যেকের কাছেই মিলেছে মদের পেটি । এখনও পর্যন্ত ৪০ পেটি বিদেশি মদ উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ ।

মদের গুদামে লুঠের ঘটনায় ৭ জন গ্রেপ্তার, উদ্ধার ৪০ পেটি উদ্ধার মদ , ৬৫ হাজার টাকা

আরও পড়ুন...আসানসোলে রেড ভলান্টিয়ার্সের লাল চে হেঁশেল খিদে মেটাচ্ছে দুঃস্থদের

আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের ডিসি হেডকোয়ার্টার অংশুমান সাহার দাবি, দুষ্কৃতীদের জামুড়িয়ার বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে । তবে এই ঘটনায় আরও লোক জড়িত । পুলিশ ধৃতদের জিজ্ঞাসাবাদ করে চক্রের বাকিদের খুঁজে বার করার চেষ্টা চালাচ্ছে ।

ABOUT THE AUTHOR

...view details