পশ্চিমবঙ্গ

west bengal

মহিলাকে মারধর করে বাড়িছাড়া করার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

By

Published : Sep 26, 2020, 6:44 PM IST

মহিলাকে শারীরিক নির্যাতনসহ চুল কেটে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির সদস্যদের বিরুদ্ধে । নদিয়া ধানতলা থানার চাঁদপুর এলাকার ঘটনা ।

Aa
Aa

নদিয়া, 26 সেপ্টেম্বর : মহিলাকে মারধর করে, চুল কেটে বাড়ি থেকে বের করে দেওয়ার অভিযোগ উঠল শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে । নদিয়ার ধানতলা থানার চাঁদপুর এলাকার ঘটনা ।

বছর দশেক আগে হালিশহরের শতরূপা ঘোষের সঙ্গে বিয়ে হয় ধানতলা থানার চাঁদপুরের বাসিন্দা সৌমেন রায়ের । অভিযোগ, বিয়ের পর থেকেই স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন শতরূপার উপর অত্যাচার চালাত । বিয়ের পর থেকেই সৌমেন বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়ে । প্রতিবাদ করলেই ব্যাপক মারধর করা হত । দম্পতির এক মেয়েও রয়েছে । বর্তমানে এক মহিলাকে নিয়ে সৌমেন অন্যত্র সংসার পেতেছে বলে অভিযোগ । শুধুমাত্র সন্তানের মুখের দিকে তাকিয়ে শ্বশুরবাড়ির অত্যাচার মেনে নিচ্ছিলেন শতরূপা । কয়েকদিন আগে সৌমেন স্ত্রী-সন্তানকে ফেলে রেখে অন্যত্র পালিয়ে যায় । সন্তানের কথা ভেবে শ্বশুরবাড়িতেই থাকছিলেন শতরূপা । অভিযোগ, শ্বশুরবাড়ির সদস্যরা তাঁর উপর নির্মম অত্যাচার চালাতে থাকে । এমনকী তাঁর ভাসুর কুপ্রস্তাবও দেয় । পাশাপাশি জোর করে কেটে দেওয়া হয় মাথার চুল । বাড়ি থেকে বের করে দেওয়া হয় ।

এরপরই শতরূপা ধানতলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন । ঘটনার তদন্ত শুরু করেছে ধানতলা থানার পুলিশ । যদিও এখনও পর্যন্ত ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি ।

ABOUT THE AUTHOR

...view details