পশ্চিমবঙ্গ

west bengal

ETV Bharat / state

কালীগঞ্জে গলায় ফাঁস দিয়ে স্বামীকে খুন !

স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, ওই দম্পতির মধ্যে নিয়মিত অশান্তি হত ৷ আজ সকালে শিখা দাসের কান্নার আওয়াজ পেয়ে এলাকার লোকজন দেখে, তপন দাসের নিথর দেহ মেঝেতে পড়ে রয়েছে ।

By

Published : Aug 17, 2019, 7:21 PM IST

প্রতীকী ছবি

কালীগঞ্জ, 17 অগাস্ট : স্বামীকে ঘুমের ওষুধ খাইয়ে গলায় ফাঁস লাগিয়ে খুন করার অভিযোগ উঠল স্ত্রী'র বিরুদ্ধে । ঘটনাটি নদিয়ার কালীগঞ্জ থানার শেরপুরের মোড়ল পাড়া গ্রামের ।
মৃত ব্যক্তির নাম তপন দাস (45) । খুনের অভিযোগ অস্বীকার করেছে মৃতের স্ত্রী । স্বামী গলায় আত্মহত্যা করেছে, দাবি তার । খবর পেয়ে ঘটনাস্থানে আসে কালীগঞ্জ থানার পুলিশ । মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় ।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছে, ওই দম্পতির মধ্যে নিয়মিত অশান্তি হত ৷ আজ সকালে শিখা দাসের কান্নার আওয়াজ পেয়ে এলাকার লোকজন দেখে, তপন দাসের নিথর দেহ মেঝেতে পড়ে রয়েছে । পাশেই বসে শিখা । দাদার মৃত্যুর খবর পৌঁছায় তপন দাসের বোন সুলেখা মণ্ডলের কাছে । তার অভিযোগ "বউদি শিখা দাস তার দাদাকে খুন করেছে ।" কালীগঞ্জ থানায় লিখিতভাবে এই অভিযোগটাই দায়ের করে সে ।

অভিযোগের ভিত্তিতে তপন দাসের স্ত্রী শিখা দাসকে গ্রেপ্তার করে পুলিশ । যদিও খুনের অভিযোগ অস্বীকার করেছে শিখা দাসের মেয়ে । সে জানায়, তার মা এই কাজ করতে পারে না । পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে ভয় পেয়ে হয়তো খুনের কথা স্বীকার করেছে ৷ অভিযোগের তদন্তে নেমেছে স্থানীয় থানার পুলিশ । মৃতদেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে ৷

ABOUT THE AUTHOR

...view details