পশ্চিমবঙ্গ

west bengal

By

Published : Apr 20, 2019, 5:59 PM IST

Updated : Apr 20, 2019, 8:09 PM IST

ETV Bharat / state

"রাজকুমার হতে চাই না", কৃষ্ণনগরে বিক্ষোভ ভোটকর্মীদের

আজ নদিয়ার কৃষ্ণনগর পৌরসভার মোড়ে রাস্তা অবরোধ করেন ভোটকর্মীরা । তাদের দাবি, কেন্দ্রীয় বাহিনী না থাকলে ভোটের ডিউটি করতে যাবেন না।

কৃষ্ণনগরে বিক্ষোভ ভোটকর্মীদের

কৃষ্ণনগর, 20 এপ্রিল : আজ নদিয়ার কৃষ্ণনগর পৌরসভার মোড়ে রাস্তা অবরোধ করলেন ভোটকর্মীরা । তাদের দাবি, প্রতিটি বুথে কেন্দ্রীয় বাহিনী না দেওয়া হলে তাঁরা ভোটের কাজ বয়কট করবেন । সুরক্ষার দাবিতে তাঁরা আজ জেলাশাসকের কাছেও ডেপুটেশন জমা দেন ।


এবিষয়ে একজন বিক্ষোভকারী বলেন, "আমরা ভোটকর্মীরা আজ যারা এখানে উপস্থিত হয়েছি সবাই শিক্ষক । সবার যৌথ উদ্যোগে আমরা আজ এখানে এসেছি । আমাদের মূল দাবি, প্রত্যেক বুথে সেন্ট্রাল ফোর্স দিয়ে ভোট করাতে হবে । যেখানে ভোট হয়েছে আমরা দেখেছি । 90 শতাংশ 80 শতাংশ অনেক গল্প দিয়েছে কমিশন কিন্তু তারা মিথ্যে কথা বলেছে । তাই মিথ্যে প্রতিশ্রুতিতে আমরা দমব না । আমরা চাই 100 শতাংশ কেন্দ্রীয় বাহিনী দিয়ে ভোট হোক । এই পুলিশ প্রশাসনের উপর আমাদের আস্থা নেই । সবাই দেখেছে রাজকুমার রায় গোটা শরীর নিয়ে গিয়ে তিনখণ্ড হয়ে ফিরেছিল । আমরা রাজকুমার হতে চাই না । আমাদের একটাই স্লোগান, কাকদ্বীপ থেকে কোচবিহার, আর হব না রাজকুমার ।

কৃষ্ণনগরে বিক্ষোভ ভোটকর্মীদের

তিনি আরও বলেন, "সেন্ট্রাল ফোর্স নয়, ভোটের ডিউটি নয় । শিক্ষক হিসাবে লজ্জা বোধ করছি যে আমাদের রাজ্যে এই অবস্থা । ভোট নেব না, কখনও বলব না । তবে, আমাদের সুরক্ষা চাই । নিরাপত্তা ওই টেবিলের তলায় লুকানো পুলিশ নয়, একমাত্র সেন্ট্রাল ফোর্সই দিতে পারে । আমরা DM অফিসে ডেপুটেশন জমা করেছি । আমরা হুঁশিয়ারি দিচ্ছি, যদি কেন্দ্রীয় বাহিনী না পাই আমরা ভোট বয়কট করব ।"

Last Updated : Apr 20, 2019, 8:09 PM IST

ABOUT THE AUTHOR

...view details